ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
bangla news

রাজনীতি থেকে সরে দাঁড়াতে পারেন ডেভিড মিলিব্যান্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৯-২৭ ৩:২১:১৬ এএম

পার্টি প্রধানের দৌড়ে ছোট ভাইয়ের কাছে হেরে রাজনীতি থেকে সরে দাঁড়াতে পারেন ব্রিটেনের প্রধান বিরোধী দল লেবার পার্টির নেতা ডেভিড মিলিব্যান্ড। সংবাদ মাধ্যমের খবরে সোমবার একথা জানানো হয়।

লন্ডন: পার্টি প্রধানের দৌড়ে ছোট ভাইয়ের কাছে হেরে রাজনীতি থেকে সরে দাঁড়াতে পারেন ব্রিটেনের প্রধান বিরোধী দল লেবার পার্টির নেতা ডেভিড মিলিব্যান্ড। সংবাদ মাধ্যমের খবরে সোমবার একথা জানানো হয়।

ডেইলি এক্সপ্রেস পত্রিকার খবরে বলা হয় ছোট ভাইয়ের অধীনে কাজ করার চেয়ে রাজনীতি থেকে সরে দাঁড়াবেন ডেভিড।

রোববার রাতে ম্যানচেস্টারে লেবার পার্টির নতুন নেতাকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডেভিড মিলিব্যান্ড যোগ দেননি।

শনিবার ৪০ বছর বয়স্ক এড মিলিব্যান্ড লেবার পার্টির নতুন নেতা নির্বাচিত হন। আর তার প্রতিদ্বন্দ্বী ছিলেন তারই বড় ভাই ডেভিড। নির্বাচিত হওয়ার পর এড ২০১৩ সালের মে মাসে নির্বাচনে জয়ী হয়ে রাষ্ট্র ক্ষমতায় ফেরার অঙ্গীকার করেছেন।

এড বলেন, ‘আজকের নির্বাচনে এক নতুন অধ্যায়ের সূচনা হলো। আমাদের দলের নেতৃত্ব দিতে নতুন প্রজন্ম এগিয়ে এসেছে এবং একসময় তা আমাদের দেশের জন্যও কাজ করবে বলে আমি আশা করছি। নতুন প্রজন্মের কাজ শুরু হলো।’

রোববারের সংবর্ধনা অনুষ্ঠানে এড তার ভাইয়ের উদ্দেশে বলেন, ‘তার সময় নিয়ে চিন্তা করা উচিৎ, কিভাবে তিনি দলকে সাহায্য করতে পারেন।`

বাংলাদেশ স্থানীয় সময়: ১২২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-09-27 03:21:16