ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

আন্তর্জাতিক

মোরগের ডাকে ঘুম ভেঙে যাওয়ায় পুলিশের কাছে অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
মোরগের ডাকে ঘুম ভেঙে যাওয়ায় পুলিশের কাছে অভিযোগ

মোরগের ডাকে বিরক্ত হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন এক চিকিৎসক। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নিতে শুরু করেছে পুলিশ।

ঘটনাটি মধ্যপ্রদেশের ইন্দোরের পলাশিয়া থানা এলাকায়।  

চিকিৎসকের অভিযোগ, পাশের বাড়িতেই বেশ কয়েকটি মোরগ পোষা হয়। ভোরে উঠেই মোরগগুলো ডাকতে শুরু করে। ফলে ঘুমের ব্যাঘাত ঘটে। এই ঘটনা চলতে থাকায় তার মানসিক সমস্যা দেখা দিচ্ছে।  

জানা গেছে, পলাশিয়া থানার অন্তর্গত কৈলাসা এলাকায় বসবাস করেন আলোক মোদী নামে ওই চিকিৎসক। তার অভিযোগ, বাড়ির পাশে বসবাসকারী নারী বন্দনা পাল বেশকিছু কুকুর ও মোরগ লালন-পালন করেন। প্রতিদিন সকালে মোরগগুলো ডাকে।  

চিকিৎসকের আরও অভিযোগ, অনেক অপারেশন ও বেশি রোগী দেখার কারণে প্রায়ই বেশি রাতে বাড়ি ফিরতে হয় তাকে। আর ভোর পাঁচটা থেকেই প্রতিবেশী নারীর মোরগগুলো ডাকতে থাকতে থাকে। এতে তিনি ও তার পরিবার ভালো করে ঘুমাতে পারেন না। ঘুম না হওয়ায় বাড়ছে মানসিক চাপ।  
 
পলাশিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, মুরগির ডাকে বিরক্ত হয়ে চিকিৎসক অভিযোগ দায়ের করেছেন। তারা দুই পক্ষকে একসঙ্গে বসিয়ে সমস্যার সমাধান করার চেষ্টা করবেন এবং নারীকে নির্দেশ দেবেন।  

এরপরেও যদি ওই নারীর মধ্যে কোনো গাফিলতি দেখা যায়, তাহলে তার বিরুদ্ধে প্রকাশ্য উত্যক্তের মামলা দায়ের করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa