ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

আন্তর্জাতিক

ভারতে ব্যবসা বন্ধ করছে অ্যামাজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
ভারতে ব্যবসা বন্ধ করছে অ্যামাজন

আমেরিকার টেক জায়ান্ট অ্যামাজন বর্তমান অর্থনৈতিক মন্দার মধ্যে খরচ কমাতে ভারতে তাদের পাইকারি বিতরণ ব্যবসা বন্ধ করে দিচ্ছে। তাদের ডিস্ট্রিবিউশন ভার্টিকালটি তিনটি শহরে পরিচালিত হয়।

 

এটি বাজার থেকে দ্রুত ভোগের পণ্য কেনার ক্ষেত্রে ডিল করে এবং তাদের ছোট ব্যবসাকে সাহায্য করার জন্য স্থানীয় দোকান যেমন কিরানা স্টোর, ফার্মেসি এবং ডিপার্টমেন্ট স্টোরে সরাসরি পাইকারি দরে বিতরণ করে।

কোম্পানিটি অর্থনৈতিক মন্দার মধ্যেই তার বিশ্বব্যাপী বিভিন্ন ব্যবসার আনুষাঙ্গিক খরচ কমানোর সিদ্ধান্ত নিয়েছে। এক বিবৃতিতে, অ্যামাজন নিশ্চিত করেছে যে তারা বার্ষিক অপারেটিং পরিকল্পনা পর্যালোচনা প্রক্রিয়ার অংশ হিসেবে অ্যামাজন ডিস্ট্রিবিউশন, তাদের পাইকারি ই-কমার্স বিভাগ বন্ধ করবে। ২৯ ডিসেম্বর থেকে এই পরিষেবাটি আর কাজ করবে না।

এটি তাদের তৃতীয় ব্যবসা যা কোম্পানিটি ভারতে বন্ধ করেছে। এর আগে, সংস্থাটি তার খাদ্য সরবরাহ পরিষেবা অ্যামাজন ফুড এবং এড-টেক উদ্যোগ অ্যামাজন একাডেমি বন্ধ করার কথা ঘোষণা করেছিল।  

সূত্র:  জিনিউজ 

বাংলাদেশ সময়: ১৬৩৭, নভেম্বর ৩০, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa