ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

আইটি প্রফেশনালদের বিটপা কনফারেন্স অনুষ্ঠিত হলো খুলনায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
আইটি প্রফেশনালদের বিটপা কনফারেন্স অনুষ্ঠিত হলো খুলনায়

ঢাকা: বৈশ্বিক মহামারি কারোনায় দুই বছর অতিবাহিত করার পর সাড়ম্বরে উদযাপিত হলো বাংলাদেশ আইটি প্রফেশনালস অ্যাসোসিয়েশন আয়োজিত বিটপা কনফারেন্স। বহুল প্রতীক্ষিত এই কনফারেন্স পরিণত হয়েছিল আইটি এক্সপার্টদের মিলন মেলায়।

রোববার (২০ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে শনিবার (১৯ নভেম্বর) খুলনা শিল্পকলা একডেমিতে এই কনফারেন্স অনুষ্ঠিত হয়। কনফারেন্সে দেশের বিভিন্ন অঞ্চল থেকে ৬০০ আইটি প্রফেশনাল অংশ নেন। কনফারেন্সের মূল উদ্দেশ্য আইটি প্রফেশনের বিভিন্ন বিষয়ে দক্ষতা অর্জন করা এবং নতুন আইটি প্রফেশনালদের দিক নির্দেশনা দেওয়া।

এবারের কনফারেন্সে আইটি ইন্ডাস্ট্রির বিভিন্ন গুরুত্বপুর্ণ দিক নিয়ে কথা বলেন, আইটি বিশেষজ্ঞ হাসিন হায়দার, আবু আশরাফ মাসনুন, আনাম আহমেদ, কাজী মামুন, আবু তাহের সুমন, মাসুম বিল্লাহ ভুইয়া, মুহাম্মাদ আসিফ, নাসির বিন বুরহান, নাহিদ বিন আযহার, কামরুজ্জামান শিশির সহ আরও অনেক। অনুষ্ঠানের সভাপত্বিত করেন সংগঠনের সভাপতি মো. মুজাহিদুল ইসলাম।

দিনব্যাপী এই কনফারেন্সের আয়োজনে বাংলাদেশ আইটি প্রফেশনালস অ্যাসোসিয়েশনের সঙ্গে পার্টনার ছিলেন এক্সন হোষ্ট, আই একাডেমি, কিংস আউটফিট, বিজনেস গ্লোবালাইজার, ইউসিবি ব্যাংক, নিউট্রিফ্রেশ সহ আরও অনেক প্রতিষ্ঠান। সবার সম্মিলনি চেষ্টা ও সহযোগিতায় নেটওয়ার্কিং ডিনারের মাধ্য দিয়ে দিনব্যাপি আয়োজনের শেষ হয় বিটপা কনফারেন্সের।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এইচএমএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa