ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

শিক্ষার্থীদের সনদ দিলো এসএলএসডি

তথ্য-প্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, মে ২৪, ২০২২
শিক্ষার্থীদের সনদ দিলো এসএলএসডি

দ্বিতীয় থেকে ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে সনদ বিতরণ করল এসএলএসডি স্কুল অব ইমোশনাল ইন্টেলিজেন্স।

সম্প্রতি রাজধানীর গুলশানের একটি পাঁচ তারকা হোটেলে এই সনদ বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসা শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মুহম্মদ আব্দুল মঈন। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন সোসাইটি ফর লিডারশিপ স্কিলস ডেভেলপম্যান্ট (এসএলএসডি)-এর প্রতিষ্ঠাতা সভাপতি-সিইও অধ্যাপক মঈনুদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক মুহম্মদ আব্দুল মঈন বলেন, ‘এসএলএসডি স্কুল অব ইমোশনাল ইন্টেলিজেন্স তাদের দীর্ঘমেয়াদী পরিকল্পনা নিয়ে সামনে এগিয়ে যাক। আমি এসএলএসডি এবং আজকের সফল গ্র্যাজুয়েটদের উত্তরোত্তর উন্নতি এবং মঙ্গল কামনা করছি। ’

অধ্যাপক মঈনুদ্দিন চৌধুরী বলেন, ‘অস্থিরতা, অনিশ্চয়তা, জটিলতা এবং অস্পষ্টতা মানুষের আবেগকে বিপর্যয়ের মুখে ফেলে দিয়েছে। ইমোশনাল ইন্টেলিজেন্সের জ্ঞান এবং এর চর্চাই পারে এর সমাধান দিতে। এই বিষয়টির আরও ব্যাপক চর্চা সম্প্রসারণের জন্য এসএলএসডি স্কুল অব ইমোশনাল ইন্টেলিজেন্স প্রতিষ্ঠা করা হয়েছে। বাংলাদেশকে একটি সুখী ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে এই গ্র্যাজুয়েটরা এসএলএসডি স্কুল অব ইমোশনাল ইন্টেলিজেন্সের উপহার। ’ 

অনুষ্ঠানে এই শিক্ষা কার্যক্রম সম্প্রসারণের জন্য উইট ইনস্টিটিউট এবং এসএলএসডি-এর মাঝে একটি সমঝোতা স্বারক স্বাক্ষরিত হয়। এতে ব্র্যাক ব্যাংকের হেড অব সেফটি অ্যান্ড সিকিউরিটি মেজর (অব.) মোহাম্মদ আরিফ চৌধুরী, অদম্য প্রকাশ ও উইট ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা নাজিব রাফে উপস্থিত ছিলেন।

১৫০ জন সফল গ্র্যাজুয়েটদের মধ্যে ৫৪ জন অনুষ্ঠানে সরাসরি অংশ নেন। সব গ্র্যাজুয়েটদের অংশগ্রহণে অনুষ্ঠানটি আনন্দমুখর ও প্রাণবন্ত হয় উঠে।  

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, মে ২৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa