ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

অপো এফ২১ প্রো: সেলফি তুলে পুরস্কার পেলেন ৩ বিজয়ী

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৫ ঘণ্টা, মে ২৪, ২০২২
অপো এফ২১ প্রো: সেলফি তুলে পুরস্কার পেলেন ৩ বিজয়ী

ঢাকা: অপো এফ২১ প্রো-ব্যাকলাইট সানসেট সেলফি কনটেস্টের বিজয়ীদের নাম ঘোষণা করেছে অপো। অপো ফ্যানস ও ব্যবহারকারীদের জন্য সম্প্রতি এ প্রতিযোগিতার আয়োজন করে প্রতিষ্ঠানটি।

প্রতিযোগিতায় বিজয়ীরা হলেন- আরিফা শবনম, এএসএম শাহরিয়ার হাবীব ও আনিকা নাওয়ার। তাদের জন্য রয়েছে বিশেষ পুরস্কার। এর মধ্যে রয়েছে অপো এনকো ডব্লিউ১১ ডায়নামিক হেডফোন ও অপো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসানের সই করা এফ২১ প্রো টি-শার্ট।

সেলফি ক্যামেরা দিয়ে ছবি তোলার জন্য ব্যবহারকারীদের অনুপ্রাণিত করতে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতা চলাকালীন ব্যবহারকারীদের সূর্যাস্তের মুহূর্তে ‘পারফেক্ট সেলফি’ তুলে এর মধ্য থেকে সেরা সেলফিগুলো অপো বাংলাদেশ কর্তৃক মনোনীত ফেসবুক পেজে জমা দেওয়ার আহ্বান জানানো হয়।

আয়োজকরা জানিয়েছেন, প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের কাছ থেকে বিপুল সাড়া পেয়েছেন তারা।

সম্প্রতি এফ২১ প্রো ডিভাইসটি দেশের বাজারে উন্মোচন করে অপো। ডিভাইসটি সেলফিপ্রেমীদের জন্য নতুন দিগন্তের উন্মোচন করেছে। এতে রয়েছে সনির আইএমএক্স৭০৯ সেলফি সেন্সর ও আরজিবিডব্লিউ প্রযুক্তি। এ ডিভাইস দিয়ে ব্যবহারকারীরা চমৎকার সব সেলফি তুলতে পারবেন এবং সেগুলোকে সংরক্ষণও করতে পারবেন। কারণ, আইএমএক্স৭০৯ সেন্সর প্রথাগত আরজিবিডব্লিউ সেন্সরের তুলনায় ৬০ শতাংশেরও বেশি আলো ক্যামেরাবন্দি করতে পারে, যা ৩৫ শতাংশ পর্যন্ত ইমেজারি নয়েজ হ্রাস করতে পারে।

এ প্রসঙ্গে অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের হেড অব ব্র্যান্ড লিউ ফেং বলেন, জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে অপো সব সময় এর ব্যবহারকারীদের পছন্দের বিষয়গুলোকে অগ্রাধিকার দিয়ে থাকে। তাই ব্যবহারকারীদের উৎসাহ দিতে অপো এই সেলফি প্রতিযোগিতার আয়োজন করেছে।

বাংলাদেশ সময়: ০২০৪ ঘণ্টা, ২৪ মে, ২০২২
এমআইএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa