ঢাকা, রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০৩ জিলহজ ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

একাধিক ক্যাটাগরিতে পুরস্কৃত ‘ইডটকো’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মে ১৮, ২০২২
একাধিক ক্যাটাগরিতে পুরস্কৃত ‘ইডটকো’

ঢাকা: সমন্বিত টেলিযোগাযোগ অবকাঠামো সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ‘ইডটকো বাংলাদেশ’ সম্প্রতি ‘গ্লোবাল বেস্ট এমপ্লয়ার অ্যাওয়ার্ডস ২০২২’ অনুষ্ঠানে ‘এক্সিলেন্স ইন ট্রেইনিং, ট্যালেন্ট ম্যানেজমেন্ট অ্যান্ড ম্যানেজিং হেলথ অ্যাট ওয়ার্ক’ ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পেয়েছে।

এছাড়াও, ব্যক্তিগত ক্যাটাগরিতে ইডটকো বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর রিকি স্টেইন অর্জন করেছেন ‘বেস্ট কর্পোরেট স্ট্র্যাটেজি অ্যাওয়ার্ড’ এবং প্রতিষ্ঠানটির হিউম্যান রিসোর্স ডিরেক্টর রিজওয়ান হামিদ কুরাইশি ‘এইচআর প্রফেশনাল অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড পেয়েছেন।

গত ৬ মে শীর্ষ ব্যবসায়িক নেতৃবৃন্দের উপস্থিতিতে মুম্বাইয়ের ‘তাজ ল্যান্ডস এন্ড’-এ আনুষ্ঠানিকভাবে এসব অ্যাওয়ার্ড ঘোষণা করা হয় বলে বুধবার (১৮ মে) এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে ইডটকো বাংলাদেশ।  

‘ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস’-এর সঙ্গে যৌথভাবে ‘দ্য এমপ্লয়ার ব্র্যান্ডিং ইনস্টিটিউট’ এবারের বার্ষিক ‘গ্লোবাল বেস্ট এমপ্লয়ার অ্যাওয়ার্ডস ২০২২’ আয়োজন করেছে। এশিয়াতে মানবসম্পদ কার্যক্রমে অসাধারণ অবদান রাখার স্বীকৃতি স্বরূপ ১৩টি ক্যাটাগরিতে বিভিন্ন প্রতিষ্ঠান, ‘এইচআর টিম’, ও ব্যক্তিবিশেষকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে ইডটকো বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর রিকি স্টেইন বলেন, স্টেকহোল্ডারদের সর্বোচ্চ সেবা প্রদানের লক্ষ্যে আমাদের বিদ্যমান প্রতিশ্রুতির সাক্ষ্য বহন করছে এই অ্যাওয়ার্ডগুলো; যা গ্রহণ করতে পেরে আমরা অত্যন্ত সম্মানিতবোধ করছি। এই স্বীকৃতি ইডটকোর ‘বায়োনিক অর্গানাইজেশন স্ট্র্যাটেজি’র প্রতিফলন, যেটি কর্মীবান্ধব কাজের সংস্কৃতিকে উৎসাহিত করে এবং ফলশ্রুতিতে প্রতিষ্ঠানের উৎকর্ষতা অর্জনের জন্য অভিনব ও টেকসই ব্যবস্থাসমূহের কার্যকর প্রয়োগ এবং সফল ব্যবহার নিশ্চিত করা সম্ভব হয়। এই অর্জন কর্মীদের কল্যাণে আরো কাঙ্ক্ষিত প্রাতিষ্ঠানিক রীতিনীতির চর্চায় আমাদের অনুপ্রাণিত করার পাশাপাশি ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলায় ‘নেক্সট-জেনারেশন কানেক্টিভিটি’র উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

শীর্ষস্থানীয় টাওয়ার অবকাঠামো সেবা প্রদানকারী কোম্পানি ‘ইডটকো বাংলাদেশ’ ২০১৩ সাল থেকে দেশে কার্যক্রম চালিয়ে আসছে। প্রতিষ্ঠার পর থেকেই সবার জন্য নির্বিঘ্ন সংযোগ-সেবা নিশ্চিত করার পাশাপাশি দেশের ডিজিটাল লক্ষ্য পূরণে টেকসই ও শেয়ার উপযোগী অবকাঠামো তৈরিতে ইডটকো ধারাবাহিকভাবে বিনিয়োগ এবং অভিনব পণ্য-সেবার উদ্ভাবন ঘটিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, মে ১৮, ২০২২
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa