ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

ব্যালেন্স ব্যবহার করে খেলা দেখতে পারবেন জিপি গ্রাহকরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
ব্যালেন্স ব্যবহার করে খেলা দেখতে পারবেন জিপি গ্রাহকরা

ঢাকা: এখন থেকে ডিরেক্ট অপারেটর বিলিং (ডিওবি) সুবিধার মাধ্যমে খেলাসহ র‍্যাবিটহোলবিডির অন্যান্য স্ট্রিমিং সেবা উপভোগ করতে পারবেন টেক সার্ভিস লিডার এবং ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোনের গ্রাহকরা।

গ্রামীণফোন ব্যবহারকারীরা এখন তাদের মোবাইলের এয়ারটাইম ব্যালেন্স ব্যবহার করে নির্দিষ্ট প্যাকেজ কিনে র‍্যাবিটহোলবিডি’র অ্যাপ এবং ওয়েবসাইটের (https://www.rabbitholebd.com/) দারুণ সব ওয়েব কনটেন্ট উপভোগ করতে পারবেন।


 
রোববার (১৩ মার্চ) জিপি হাউসে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এ সেবার উদ্বোধন করা হয়।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার সোলায়মান আলম; কনটেন্ট ম্যাটার্স লিমিটেডের প্রধান নির্বাহী এএসএম রফিক উল্লাহ, গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশনস খায়রুল বাশার এবং হেড অব ডিওবি অ্যান্ড এপিআই কাজী হামিদুর রহমানসহ প্রতিষ্ঠানটির উচ্চপদস্থ অন্যান্য কর্মকর্তারা।
 
এ নিয়ে গ্রামীণফোনের চিফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার (সিডিএসও) সোলায়মান আলম বলেন, এই সেবা খেলাপ্রেমীদের খেলাসহ এবং অন্যান্য প্রিমিয়াম কনটেন্ট উপভোগের ক্ষেত্রে নতুন মাত্রা তৈরি করতে যাচ্ছে। স্বাচ্ছন্দ্যময় এবং উদ্ভাবনী উপায়ে আমরা আমাদের আট কোটিরও বেশি গ্রাহকদের ডিজিটাল চাহিদা পূরণে সবসময় এগিয়ে থাকার চেষ্টা করছি এবং গ্রামীণফোন সংযোগের সঙ্গে তাদের সর্বাধুনিক সব সমাধান দেওয়ার মাধ্যমে সম্ভাবনা উন্মোচনে সহায়তা করছি।
 
র‍্যাবিটহোলবিডি’র কনটেন্ট ম্যাটার্স লিমিটেডের প্রধান নির্বাহী রফিক উল্লাহ বলেন, আমরা দেশের শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ প্রতিষ্ঠানের পার্টনার হতে পেরে আনন্দিত। কেননা, আমরা বিশ্বাস করি, প্রতিষ্ঠানটির বিস্তৃত ফোরজি নেটওয়ার্ক কাভারেজের মাধ্যমে আমরা আমাদের সেবাকে দেশব্যাপী আরও বেশি মানুষের কাছে নিয়ে যেতে পারবো। এ ফিচারটি ব্যবহার করা গ্রাহকদের জন্য স্বাচ্ছন্দ্যদায়ক হবে এবং গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে অদূর ভবিষ্যতে এমন আরও সমন্বিত উদ্যোগের ব্যাপারে আমরা আশাবাদী।
 
প্রথম মোবাইল অপারেটর হিসেবে র‍্যাবিটহোল প্ল্যাটফর্মের জন্য ডিরেক্ট অপারেটর বিলিং সুবিধা নিয়ে এসেছে গ্রামীণফোন। এ সুবিধা উপভোগে গ্রাহকদের জন্য রয়েছে একটি দৈনিক প্যাকেজ (২০ টাকায় ২৪ ঘণ্টার মেয়াদে একবারে সব কনটেন্ট দেখার সুবিধা), একটি মাসিক প্যাকেজ (৯৯ টাকায় ৩০ দিনের মেয়াদে একবারে কিংবা অটো-রিনিউয়াল সুবিধায় সব কনটেন্ট উপভোগের সুবিধা) এবং একটি ছয় মাসের প্যাকেজ (৪৯৯ টাকায় ১৮০ দিনের মেয়াদে একবারে কিংবা অটো-রিনিউয়াল সুবিধায় সব কনটেন্ট দেখার সুবিধা)। পছন্দমতো প্যাকেজটি বেছে নিয়ে ব্যবহারকারীরা গ্রামীণফোনের দ্রুতগতির বাফারমুক্ত ফোরজি ইন্টারনেটের মাধ্যমে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের আসন্ন সিরিজসহ আইপিএল, ইপিএল ইত্যাদির মতো অসংখ্য রেগুলার এবং প্রিমিয়াম কনটেন্ট উপভোগ করতে পারবেন।

চলতি বছরের জানুয়ারি মাসে বিটিআরসি গ্রামীণফোনকে শর্ত সাপেক্ষে ডিওবির মাধ্যমে ডিজিটাল কনটেন্ট সেবা পরিচালনার অনুমতি দিয়েছে। শর্তানুসারে, ব্যবহারকারীরা সর্বোচ্চ মাসিক ৬০০ টাকা এবং বার্ষিক তিন হাজার টাকা ব্যয়সীমার মধ্যে এ সেবা গ্রহণ করতে পারবেন।
 
বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এমআইএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa