ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

বাংলালিংক-দেশ টিভির মধ্যে করপোরেট চুক্তি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৭ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
বাংলালিংক-দেশ টিভির মধ্যে করপোরেট চুক্তি

ঢাকা: দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সম্প্রতি স্যাটেলাইট টিভি চ্যানেল দেশ টেলিভিশন লিমিটেডের সঙ্গে একটি করপোরেট চুক্তি সই করেছে।

চুক্তির আওতায় দেশ টেলিভিশন লিমিটেড ক্লায়েন্ট হিসেবে বাংলালিংকের করপোরেট সংযোগ ব্যবহার করে বিশেষ কল রেট, দ্রুতগতির ডেটাসহ অপারেটরটির আইসিটি এবং ডিজিটাল সেবা গ্রহণ করতে পারবেন।

বাংলালিংকের এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াৎ এ তানজীন ও দেশ টেলিভিশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তি সই করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অফ ইমার্জিং ঢাকা নর্থ গাজী রাফি আহমেদ শামস, করপোরেট গ্রুপ ম্যানেজার শরীফ মো. আবিদ ও করপোরেট অ্যাকাউন্ট ম্যানেজার আহমেদ সারোয়ার হোসেন সজীব।

বাংলালিংকের এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজীন বলেন, ওকলা স্পিডটেস্ট বাংলালিংককে টানা চতুর্থবারের মতো দেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্ক প্রদানকারী হিসেবে স্বীকৃতি দিয়েছে। আমরা চাই আমাদের দ্রুততম মোবাইল নেটওয়ার্ক এবং উন্নত ডিজিটাল সেবাগুলির মাধ্যমে অন্য ব্যবসা ও করপোরেশনগুলিকে এগিয়ে যেতে সাহায্য করতে। এই উদ্যোগের ফলে দেশ টেলিভিশন লিমিটেডের কর্মকর্তারা উপকৃত হবেন এবং বাংলালিংক তার ডিজিটাল ও সংযোগ সহায়তা প্রদান অব্যাহত রাখবে।

বাংলাদেশ সময়: ০৭৪৪ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
এমআইএইচ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa