ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ইন্টারনেট সুবিধা নিয়ে সিটিসেলের নতুন প্যাকেজ ‘আলট্রা স্মার্ট’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১০
ইন্টারনেট সুবিধা নিয়ে সিটিসেলের নতুন প্যাকেজ ‘আলট্রা স্মার্ট’

ঢাকা : দ্রুততম মোবাইল ব্রডব্যান্ড স্পিডের সুবিধা নিয়ে ইন্টারনেট ব্রাউজিং করার নতুন প্যাকেজ ‘আলট্রা স্মার্ট’ সেবা নিয়ে এসেছে মোবাইল কোম্পানি সিটিসেল।

সোমবার দুপুরে শেরাটন হোটেলের উইন্টার গার্ডেনে সিটিসেলের চিফ এক্সিকিউটিভ অফিসার মেহবুব চৌধুরী, চিফ অপারেটিং অফিসার ডেভিড লি ও চিফ মার্কেটিং অফিসার কাফিল এইচএস মুঈদ সম্মিলিতভাবে এই নতুন প্যাকেজের উদ্বোধন করেন।



গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে ২৯৯ টাকা ও ৪৯৯ টাকার দুটি পোস্ট পেইড প্যাকেজ চালু করা হয়েছে। প্রথম প্যাকেজে আছে- ১৫০ মিনিট কথা বলার সুবিধা, ১০০টি এসএমএস ও ১৫০ কিলোবাইট ডাউনলোড স্পিডে ৫০০ মেগাবাইট ডাটা ব্যবহার সুবিধা। দ্বিতীয় প্যাকেজে আছে- ২০০মিনিট কথা বলার সুবিধা, ১০০টি এসএমএস, ও ৩০০ কিলোবাইট ডাউনলোড স্পিডে ৫০০ মেগাবাইট ডাটা ব্যবহার সুবিধা। এছাড়া অতিরিক্ত ব্যবহারে ৬৫ পয়সা মিনিট কথা বলার সুবিধা, ৫০ পয়সায় এসএমএস এবং অতিরিক্ত ডাটা ব্যবহার করা যাবে দশমিক ০০০৪টাকা ও দশমিক ০০০৫টাকা প্রতি কিলোবাইটে।

মেহবুব চৌধুরী বলেন, ‘দেশে আমরাই প্রথম মোবাইলে ইন্টারনেট সুবিধা চালু করি। গ্রাহকদের কথা ভেবে এখন দ্রুতগতির ইন্টারনেট ব্রডব্যান্ড সার্ভিসের ব্যবস্থা করেছি। এই প্যাকেজ ব্যবহার করে ১ লাখ ৩০ হাজার লোকের কর্মসংস্থান হবে। ’

আগামী ডিসেম্বরের ভিতর ৪৮০টি উপজেলায় এবং ২০২০ সালের মধ্যে ইউনিয়ন পর্যায়ে সবার হাতের নাগালে সিটিসেল ব্রডব্যান্ড সুবিধা নিয়ে যাওয়া হবে বলেও তিনি জানান।

এ সময় সিটিসেলেন পণ্য ও বাজারজাতকরণ মহাব্যবস্থাপক রিয়াজ এম জামান ছাড়াও সিটিসেলের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad