ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

অপোর ‘মাই বেস্ট ক্লিকে’ পুরস্কার জেতার সুযোগ

তথ্য-প্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
অপোর ‘মাই বেস্ট ক্লিকে’ পুরস্কার জেতার সুযোগ

ঢাকা: একটি ছবি হাজার শব্দের চেয়ে শক্তিশালী- এ প্রবাদে অনুপ্রাণিত হয়ে নতুন ফটোগ্রাফি ক্যাম্পেইন শুরু করেছে শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। অপো ভক্ত ও ব্যবহারকারীদের সুপ্ত ফটোগ্রাফি প্রতিভা বিকাশের জন্য ‘মাই বেস্ট ক্লিক’ নামে ক্যাম্পেইন চালু করা হয়েছে।

২৯ সেপ্টেম্বর শুরু হওয়া এ ক্যাম্পেইনটি চলবে ২৪ অক্টোবর পর্যন্ত।

অপো জানায়, বর্তমানে তরুণ প্রজন্ম প্রতিটি মুহূর্তকে ক্যামেরায় ধারণ করে রাখতে চায়। তাই স্মার্টফোন জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে। তরুণদের এ অ্যাক্টিভিটি আরো উৎসাহিত করতে এগিয়ে এসেছে অপো বাংলাদেশ। ভালো ছবি তুললে পুরস্কারের আয়োজন করা হয়েছে।

ক্যাম্পেইনে অংশ নিয়ে অপো এনকো ডব্লিউ৫১, এনকো ডব্লিউ১১ এর মতো আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ রয়েছে। এজন্য ট্রাভেল অ্যান্ড ন্যাচার, কালচার, পোর্ট্রটে ও নাইট লাইফ এ চার ক্যাটাগরির ছবি তুলে শেয়ার দিতে হবে।
প্রথমে অপো বাংলাদেশের ফেসবুক পেজে ভিজিট করতে হবে, তারপর পেজের মধ্যে নির্দিষ্ট পোস্টের কমেন্টস সেকশনে গিয়ে ট্রাভেল, পোর্ট্রেট ও নাইট লাইফ ফটোগ্রাফি থিমকে কেন্দ্র করে তোলা ছবিগুলো #OPPOBangladesh ও #MybestClick লিখে পোস্ট করতে হবে। অপো বাংলাদেশের ফেসবুক পেজে এ সম্পর্কিত আরো বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

বাছাইকৃত সেরা ছবির জন্য বিজয়ীরা পাবেন অপো এনকো ডব্লিউ৫১ ও অপো ডব্লিউ১১ উপহার। পর্যায়ক্রমে সেরা ছবিগুলো অপো বাংলাদেশের ইন্সটাগ্রামে ফটোগ্রাফারের নাম দিয়ে প্রকাশ করা হবে।

বাংলাদেশ সময়: ০২২১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।