ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

টেলিটকের সাশ্রয়ী সেবা পাবে নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
টেলিটকের সাশ্রয়ী সেবা পাবে নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল

ঢাকা: রাষ্ট্রায়ত্ত মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান টেলিটক এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের মধ্যে একটি কর্পোরেট চুক্তি সই হয়েছে। এই চুক্তির আওতায় বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল সাশ্রয়ী মূল্যে টেলিযোগাযোগ সেবা পাবে।

টেলিটকের পক্ষে বিক্রয়, বিতরণ ও গ্রাহক সম্পর্ক বিভাগের মহাব্যবস্থাপক শেখ ওয়াহিদুজ্জামান এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের পক্ষে রেজিস্ট্রার সুরাইয়া বেগম চুক্তিতে সই করেন। অনুষ্ঠানে বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের ডেপুটি রেজিস্ট্রার রাশিদা আক্তার, নিলুফা ইয়াসমিন, সহকারী প্রোগ্রামার মুরাদ শিকদার এবং টেলিটকের উপমহাব্যবস্থাপক মো. সাইফুর রহমান খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে টেলিটকের শেখ ওয়াহিদুজ্জামান বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে মানসম্মত টেলিকম সেবা স্বল্প মূল্যে গ্রাহকের দরজায় পৌঁছে দিতে রাষ্ট্রীয় মালিকানাধীন একমাত্র মোবাইল টেলিকম সেবা দানকারী প্রতিষ্ঠান টেলিটক প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের রেজিস্ট্রার সুরাইয়া বেগম স্বাস্থ্যখাতে সেবিকা এবং ধাত্রীদের গুরুত্ব উল্লেখ করে তাদের কর্মদক্ষতা উন্নয়নে বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের ভূমিকা তুলে ধরেন এবং এক্ষেত্রে টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তির ভূমিকাও উল্লেখ করেন। বক্তারা সকলেই রাষ্ট্রীয় উভয় প্রতিষ্ঠানের পারস্পারিক সহযোগিতার ব্যাপারে গুরুত্ব আরোপ করেন।   

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
এমআইএইচ/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa