ঢাকা, সোমবার, ১৭ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

তথ্যপ্রযুক্তি

স্যামসাং গ্রাহকদের জন্য ৩ মাসের ফ্রি স্পটিফাই প্রিমিয়াম মেম্বারশিপ

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
স্যামসাং গ্রাহকদের জন্য ৩ মাসের ফ্রি স্পটিফাই প্রিমিয়াম মেম্বারশিপ

ঢাকা: সঙ্গীত প্রেমীরা সাধারণত স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশনের ক্ষেত্রে ৩০ দিনের ফ্রি ট্রায়াল পেয়ে থাকেন। যেখানে তারা কোনো প্রকার বিজ্ঞাপনের বিপত্তি ছাড়া সাত কোটিরও বেশি গান ও ২২ লাখ পডকাস্ট উপভোগ করার সুযোগ পান।

এবার দেশের সঙ্গীতপ্রেমীদের জন্য স্যামসাং বাংলাদেশ স্পটিফাইর সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে নতুন ক্যাম্পেইন চালু করেছে। এ ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা তিন মাস বিনামূল্যে স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন উপভোগের সুযোগ পাবেন।

যেসব স্যামসাং ব্যবহারকারীরা এখন পর্যন্ত স্পটিফাই প্রিমিয়াম ব্যবহার করেননি, তারা এই ক্যাম্পেইনের মাধ্যমে এই সুযোগটি নিতে পারবেন এবং সহজে বিনামূল্যে লক্ষাধিক গান, পডকাস্ট ও অফলাইন ডাউনলোড উপভোগের সুযোগ পাবেন। এই ক্যাম্পেইনের সবচেয়ে আকর্ষণীয় দিকটি হচ্ছে প্রিমিয়াম মেম্বারশিপ সাবস্ক্রাইবের জন্য গ্রাহকদের পেমেন্ট সংক্রান্ত তথ্যাদি দেওয়ার প্রয়োজন হবে না। কারণ, স্পটিফাই অ্যাপে স্যামসাং ব্যবহারকারীদের জন্য প্রাইসিং মেন্যুতে আলাদা ট্যাব থাকবে।
 
ক্যাম্পেইনটি কেবলমাত্র ২০২১ সালের এ-সিরিজ, এম-সিরিজ এবং এস-সিরিজ ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন। এছাড়াও, ট্যাবলেট ব্যবহারকারীরাও অ্যাপটি ডাউনলোড করে এ ক্যাম্পেইনের অফার উপভোগ করতে পারবেন।

এ ব্যাপারে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘আমরা আমাদের সঙ্গীতপ্রেমী গ্রাহকদের জন্য তিন মাস বিনামূল্যে স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন উপভোগের সুযোগ করে দিতে স্পটিফাইয়ের সঙ্গে অংশীদারিত্ব করতে পেরে অত্যন্ত আনন্দিত। বাংলাদেশে স্পটিফাই দেশীয় সঙ্গীতশিল্পের উন্নতি সাধন করবে এবং দেশের অসংখ্য মানুষকে বিশ্বের বিভিন্ন প্রান্তের গান উপভোগের সুযোগ করে দেবে। আমাদের কাছে গ্রাহকরা সবসময় মূল্যবান এবং আমরা তাদের সব প্রকার সেবা দেওয়ার জন্য সর্বদা চেষ্টা করেছি। তাই, স্যামসাং ব্যবহারকারীরা আমাদের এই উদ্যোগ উপভোগ করলে আমরা অত্যন্ত আনন্দিত হবো। ’

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
পিএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa