ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

তথ্যপ্রযুক্তি

অপোর ‘ট্রাস্টি রাস্টি’ ক্যাম্পেইনে ছবি শেয়ারে পুরস্কার জেতার সুযোগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
অপোর ‘ট্রাস্টি রাস্টি’ ক্যাম্পেইনে ছবি শেয়ারে পুরস্কার জেতার সুযোগ ...

ঢাকা: ‘ট্রাস্টি রাস্টি’ নামের নতুন ক্যাম্পেইন চালু করেছে শীর্ষস্থানীয় ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অপো। জীবনের সবচেয়ে বিশ্বাসযোগ্য ও ভালোবাসার মানুষটিকে স্মরণীয় করে রাখতে অপোর এ ক্যাম্পেইন।

ক্যাম্পেইনটি রোববার (৪ জুলাই) থেকে শুরু হয়ে চলতে থাকবে।

অপো জানায়, সারাদেশের ‘লকডাউনের’ কারণে আসন্ন ঈদুল আযহা হয়তো ঘরে বসেই কাটাতে হবে। অপো ভক্তদের এই ঈদকে একটু আনন্দময় করতে ‘ট্রাস্টি রাস্টি’ ক্যাম্পেইনের মাধ্যমে ক্ষুদ্র প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ক্যাম্পেইনের অধীনে নিজের সবচেয়ে বিশ্বাসযোগ্য ব্যক্তির সঙ্গে তোলা ছবি অপোর ফেসবুকে শেয়ার করতে হবে। ছবির সঙ্গে অপোর কমেন্ট বক্সে লিখে দিতে হবে কেনো ব্যক্তিটি আপনার পছন্দের। তারপর নিজের ফেসবুক ওয়ালে পোস্টটি পাবলিক করে শেয়ার দিতে হবে। শেয়ারের সময় লিখতে হবে #OPPOTrustworthiness #OPPOEidHappiness। উদ্দেশ্য পছন্দের মানুষটির প্রতি শ্রদ্ধা জানানো। বিশ্বাসযোগ্য মানুষটির সঙ্গে সবচেয়ে সুন্দর সেরা তিনজন ছবি শেয়ারকারী পাবেন অপো এনকো ডব্লিউ১১ ওয়্যারলেস ইয়ারফোন।

এছাড়া, সম্প্রতি অপো তাদের জনপ্রিয় এফ১৯ প্রো স্মার্টফোন ও টিডব্লিউএস এনকো ডব্লিউ১১ ইয়ারফোনে ছাড়ের ঘোষণা দিয়েছে। এফ১৯ প্রো কিনলে দুই হাজার টাকা ও অপো এনকো ডব্লিউ১১ কিনলে এক হাজার টাকা ছাড় দেওয়া হবে। আর দু'টি একসঙ্গে কিনলে তিন হাজার টাকা ছাড়।

বাংলাদেশ সময়: ১৬৪১, জুলাই ০৫, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa