ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

তথ্যপ্রযুক্তি

ঈদে সামর্থ্যবানদের উৎসাহ দিতে অপো’র নতুন মাইক্রোফিল্ম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, মে ৭, ২০২১
ঈদে সামর্থ্যবানদের উৎসাহ দিতে অপো’র নতুন মাইক্রোফিল্ম

এবারের ঈদে সবার মাঝে আনন্দ ভাগাভাগির জন্য সামর্থ্যবানদের উৎসাহ দিতে গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো প্রচার করছে নতুন মাইক্রোফিল্ম। ‘শেয়ারিং ইন এভরি মোমেন্ট’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে নতুন মাইক্রোফিল্ম উন্মোচন করলো অপো বাংলাদেশ।

উদ্দেশ্য করোনার কারণে পিছিয়ে পড়া মানুষদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়া।

মাইক্রোফিল্মটি সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়াও ঢাকা শহরের দুটি প্রাণকেন্দ্রে প্রচারিত হচ্ছে।

অপো জানায়, মহামারির কারণে এবারের ঈদটা একটু ভিন্ন রকমের। আমাদের চারপাশের অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। বিশেষ করে যারা দিন আনে দিন খায় এমন মানুষের ভোগান্তির শেষ নেই। এসব মানুষের সঙ্গে ঈদের আনন্দটা ভাগাভাগি করে নিতে সচ্ছলদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছে অপো। অপো চায় মাইক্রোফিল্মটি দেখে সমাজের অন্যরা এগিয়ে আসুক।  

এ ফিল্মে মডেল হয়েছেন অপো’র এফ সিরিজের প্রোডাক্ট অ্যাম্বাসেডর অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী সাফা কবির। মাইক্রোফিল্মে দুজনকে একটি বৃদ্ধাশ্রমে গিয়ে নিবাসীদের সঙ্গে সুন্দর মুহূর্ত ভাগ করে নিতে দেখা যায়। এসময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।  

বর্তমানে অপো বাংলাদেশের ফেসবুক পেজ ও ইউটিউবে বিজ্ঞাপনটি দেখা যাচ্ছে।  

প্রসঙ্গত, বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। ২০০৮ সালে প্রতিষ্ঠানটি তাদের প্রথম মোবাইল ফোন ‘স্মাইলি ফেস’ উন্মোচন করে। এরপর থেকে ক্রেতাদের শিল্প ও উদ্ভাবনী প্রযুক্তির মিশেলে তৈরি পণ্য সরবরাহের জন্য নিবেদিতভাবে কাজ করছে অপো। বর্তমানে অপো ফাইন্ড ও রোনো সিরিজসহ বিস্তৃত পরিসরের স্মার্ট ডিভাইস বাজারে নিয়ে আসছে। ডিভাইসের পাশাপাশি, অপো তাদের গ্রাহকদের অপো ক্লাউড এবং অপোর মতো কালারওএস অপারেটিং সিস্টেম ও ইন্টারনেট সেবা দিচ্ছে। বিশ্বের ৪০টিরও বেশি দেশ এবং অঞ্চলে অপো তাদের কার্যক্রম পরিচালনা করছে এবং বিশ্বব্যাপী প্রতিষ্ঠানটির ৬টি গবেষণা ইনস্টিটিউট এবং ৫টি আরঅ্যান্ডডি সেন্টার রয়েছে। লন্ডনে অপোর একটি ডিজাইন সেন্টারও রয়েছে। বিশ্বব্যাপী গ্রাহকদের উন্নত সেবা দেওয়ার লক্ষ্যে অপো’র ৪০ হাজারেরও বেশি কর্মী কর্মরত আছেন।  

বাংলাদেশ সময়: ০৪১০ ঘণ্টা, মে ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa