ঢাকা, সোমবার, ২৯ চৈত্র ১৪২৭, ১২ এপ্রিল ২০২১, ২৮ শাবান ১৪৪২

তথ্যপ্রযুক্তি

মার্চে দারাজে বিক্রির শীর্ষে ইনফিনিক্স

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২১
মার্চে দারাজে বিক্রির শীর্ষে ইনফিনিক্স

ঢাকা: চলতি বছরের মার্চ মাসে দারাজে সবচেয়ে বেশি বিক্রি হয়েছে অনলাইনভিত্তিক প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের হ্যান্ডসেট। মার্চে বেশি বিক্রিত স্মার্টফোনগুলোর মধ্যে রয়েছে ইনফিনিক্স ‘স্মার্ট সিরিজ’, ‘নোট সিরিজ’ ও ‘হট সিরিজ’র হ্যান্ডসেট।

মার্চ মাসে দারাজে বিক্রির শীর্ষ স্থান অর্জন করা প্রসঙ্গে ইনফিনিক্স মোবিলিটি লিমিটেড বাংলাদেশের হেড অব মার্কেটিং মনজুরুল কবির সুজন বলেন, ‘চলতি বছরের মার্চে অনলাইন মার্কেটপ্লেস দারাজে ইনফিনিক্স স্মার্টফোন বিক্রির শীর্ষে থাকায় আমরা আনন্দিত। সমসাময়িক ট্রেন্ডকে লিড দেওয়া ব্র্যান্ড ইনফিনিক্স চলতি বছর দেশের বাজারে নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইনের ও অত্যাধুনিক মডেলের বেশ কয়েকটি হ্যান্ডসেট।  

এর মধ্যে রয়েছে ইনফিনিক্স ‘স্মার্ট সিরিজ’, ‘নোট সিরিজ’ ও ‘হট সিরিজ’র হ্যান্ডসেট। এর আগে গত বছরের আগস্টে বিক্রির রেকর্ড গড়ে ইনফিনিক্সের ‘হট ৯ প্লে’। মাত্র তিন মিনিটের মধ্যেই সবগুলো হ্যান্ডসেট বিক্রি হয়ে যায়। আর এবার ইনফিনিক্স মোবিলিটি লিমিটেড এপ্রিলে দেশের বাজারে নিয়ে আসছে ‘হট ১০ প্লে’। আশা করছি, ‘হট ৯ প্লে’র মতো ‘হট ১০ প্লে’ ও বিক্রির রেকর্ড গড়বে এবং বিক্রির শীর্ষ তালিকায় থাকবে।

তিনি আরও বলেন, অল্প কিছুদিনের মধ্যে ইনফিনিক্স ‘হট ১০ প্লে’ দেশের বাজারে লঞ্চ হবে। আগ্রহী গ্রাহকরা ফোনটি কেনার জন্য অনলাইন মার্কেটপ্লেসে প্রি-অর্ডর করার সুযোগ পাবেন।  ইনফিনিক্সের হট সিরিজে নতুন সদস্য ইনফিনিক্স ‘হট ১০ প্লে’তে থাকছে শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারিসহ ৬.৮২ ইঞ্চি এইচডি সিনেমেটিক ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি ৩৫ প্রসেসর। এর ৪/৬৪ জিবি সংস্করণটির দাম থাকবে ক্রেতাদের হাতের নাগালেই।

বাংলাদেশ সময়: ০১১৮ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২১
আরবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa