ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আইটেলের গ্র্যান্ড মিটআপ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, মার্চ ১, ২০২১
আইটেলের গ্র্যান্ড মিটআপ অনুষ্ঠিত

ঢাকা: রাজধানীর সিক্সসিজন হোটেলে অনুষ্ঠিত হয়েছে ‘আইটেল গ্র্যান্ড মিটআপ ২১ উইথ আফরান নিশো’। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইটেল মোবাইলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় মডেল ও অভিনেতা আফরান নিশো।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক, হেড অব মার্কেটিং আসাদুজ্জামান, বিজনেস হেড মো. শফিউল আলম, মোহাম্মদ আবু সায়েম, রেজা হাসানসহ আইটেল বাংলাদেশের ঊধ্বর্তন কর্মকর্তারা। উপস্থিত ছিলেন জনপ্রিয় টেক ইউটিউবার, সংবাদকর্মীসহ অনেকে।

অনুষ্ঠানে আইটেলের ভিশন সিরিজের নতুন হ্যান্ডসেট ভিশন ২ নিয়ে আলোচনা করা হয় এবং এর সঙ্গে দেশের বাজারে আইটেলের অবস্থান ও সাফল্য সম্পর্কে প্রেজেন্টেশন দেখানো হয় অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের। এ সময় আফরান নিশো আইটেল বাংলাদেশের সঙ্গে নিজের কাজের অভিজ্ঞতা নিয়ে কথা বলেন। পাশাপাশি আইটেল মোবাইলের জনপ্রিয়তা ও ব্র্যান্ডটি সম্পর্কে নিজের মতামত ব্যক্ত করেন।

আফরান নিশো বলেন, আমি আইটেলের সঙ্গে কাজ করতে পেরে একদিকে আনন্দিত, অন্যদিকে খুশিও। কারণ ব্র্যান্ডটি সারাদেশে বেশ জনপ্রিয়। আর এ জনপ্রিয় ব্র্যান্ড নিয়ে আমি আরও এগিয়ে যেতে চাই। দু’টি প্রজেক্ট নিয়ে কাজ করেছি আইটেলের সঙ্গে এরইমধ্যে। আমার অভিজ্ঞতা থেকে বলতে চাই, ব্র্যান্ডটি অনেক মানুষের পছন্দের তালিকাতে রয়েছে।

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, আফরান নিশোর সঙ্গে একসঙ্গে কাজ করতে পেরে আমরা আনন্দিত। আফরান নিশো যেমন সারাদেশে সর্বস্তরের মানুষের মধ্যে খুবই জনপ্রিয় একজন মডেল ও অভিনেতা, তেমন আইটেল মোবাইলও সারাদেশের সর্বস্তরের মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে। আমরা বিগত বছরগুলোতে আমাদের সাংবাদিক ভাই ও তরুণ ইউটিউবারদের কাছ থেকে দারুন সহযোগিতা পেয়েছি। আমার বিশ্বাস আমরা সবাই একসঙ্গে থেকে আইটেলকে আরও বহুদূর নিয়ে যেতে পারবো।

অ্যাম্বাসেডর হিসেবে জনপ্রিয় মডেল ও অভিনেতা আফরান নিশোকে বেছে নিয়েছে আইটেল বাংলাদেশ। আইটেল মোবাইলের ব্র্যান্ড ও প্রোডাক্ট কমিউনিকেশন উদ্যোগে চুক্তিবদ্ধ হয়েছেন দর্শকদের প্রিয় এ মডেল ও অভিনেতা।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, মার্চ ০১, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।