ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

ইনফিনিক্সের সেরা বাজেট ফোন ‘স্মার্ট ৫’

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
ইনফিনিক্সের সেরা বাজেট ফোন ‘স্মার্ট ৫’

ঢাকা: দেশের বাজারে এসেছে প্রিমিয়াম অনলাইনভিত্তিক স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের নতুন হ্যান্ডসেট ‘স্মার্ট ৫’। অত্যাধুনিক উদ্ভাবনী ডিভাইসের জন্য পরিচিত এবং তরুণদের জন্য আকর্ষণীয় ও সাশ্রয়ী মূল্যে নতুন শক্তিশালী ইনফিনিক্স ‘স্মার্ট ৫’ দু’টি সংস্করণে যাচ্ছে।

৫০০০ এমএএইচ ব্যাটারি লাইফ, ৬.৬ ইঞ্চি এইচডি + ওয়াটার-ড্রপ স্ক্রিন এবং ডুয়েল ফ্ল্যাশসহ ৮ এমপি সেলফি ক্যামেরার ইনফিনিক্সের নতুন ডিভাইসের ৩ জিবি + ৬৪ জিবি সংস্করণ ও ২ জিবি + ৩২ জিবি সংস্করণ। মিডনাইট ব্ল্যাক, ওশান ওয়েভ ও কোয়েটজাল সায়ান এ তিনটি মনোমুগ্ধকর রঙে পাওয়া যাচ্ছে।

বিশাল ৫০০০ এমএএইচ ব্যাটারি লাইফ চার দিন পর্যন্ত স্থায়ী হতে পারে। এর ইন্টলিজেন্ট পাওয়ার-সেভিং প্রযুক্তি আপনাকে চিন্তা ছাড়াই সারা দিন বিনোদন উপভোগের সুযোগ দেবে। ৬.৬ ইঞ্চির এইচডি + ওয়াইড স্ক্রিন আপনাকে স্বচ্ছ ও ওয়াইড স্ক্রিনের মোবাইল ব্যবহারে আরও ভালো অভিজ্ঞতা এনে দেবে। ভিডিও গেম খেলার সময় শত্রুকে ধরা বা ছোট স্ক্রিন আপনার প্রিয় চলচ্চিত্রের তারকার মুখ দেখা মিস করতে হবে এমন চিন্তা করার দরকার নেই। এছাড়া ৫০০ নিটস সানলাইট ডিসপ্লের কারণে আপনি সব ধরনের সূর্যালোকে মোবাইলের স্ক্রিন স্বাচ্ছন্দ্যে দেখতে পারবেন। অন্য মোবাইল ফোনের স্ক্রিনের তুলনায় আপনার ফোনের স্ক্রিন দুর্দান্ত দেখাবে।

মোবাইলটির ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে নিখুঁত ছবি তোলার জন্য এতে অটোমেটিক রিটাচিং ফিচার যুক্ত করা হয়েছে। এতে থাকা সেলফি ফোকাস ও ডুয়েল ফ্ল্যাশ ছাড়াও আপনি জেন্টেল ব্লার করার সুযোগ পাবেন। এর ফলে আপনি ছবির ব্যাকগ্রাউন্ড থেকে নিজেকে আলাদাভাবে ফুটিয়ে তুলতে পারবেন। এছাড়া এতে থাকা নতুন বিউটিফাইড অ্যালগরিদমের কারণে প্রতিবার সেরা সেলফি তুলতে পারবেন। থ্রিডি ফেসের কারণে এ ডিভাইসটি দিয়ে তোলা সেলফিগুলো আরও ন্যাচারাল ও ইউনিক দেখাবে। এতে স্টাইল কাস্টমাইজ করার ক্ষেত্রে আরও ইন্টিলিজেন্ট কিছু ফিচার পাবেন। ইনফিনিক্স ‘স্মার্ট ৫’ এ রিয়ার ক্যামেরার অংশে থাকা ১৩ এমপি ট্রিপল ক্যামেরা দিয়ে সূর্যের আলো কম বা বেশি নির্বিশেষে আপনি সর্বদা স্পষ্ট, উজ্জ্বল ও অধিকতর সুন্দর ছবি তোলার সুযোগ দেবে।  

ইনফিনিক্স ‘স্মার্ট ৫’ মডেলের নতুন এ ডিভাইসটি বাংলাদেশের বাজারে এনেছে গ্রাহকদের কথা মাথায় রেখে। নতুন এ স্মার্টফোনটি বাজেটবান্ধব ও সেরা পারফরম্যান্স ফোন। অফলাইন প্ল্যাটফর্ম পিকাবু আউটলেট ও স্মার্টলিংক আউটলেটে এবং ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজে ইনফিনিক্সের নতুন এ হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa