ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

তথ্যপ্রযুক্তি

গোল্ডেন হারভেস্ট গ্রুপের ডিজিটালাইজেশনের যাত্রায় গ্রামীণফোন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
গোল্ডেন হারভেস্ট গ্রুপের ডিজিটালাইজেশনের যাত্রায় গ্রামীণফোন

ঢাকা: গোল্ডেন হারভেস্ট গ্রুপের সঙ্গে এক সমঝোতা স্মারক (এমওইউ) সই করেছে গ্রামীণফোন। এ চুক্তির মাধ্যমে গ্রামীণফোনের মোবিলিটি আইওটি সেবা ব্যবহার করবে গোল্ডেন হারভেস্ট গ্রুপের কর্মকর্তারা, যা তাদের প্রতিষ্ঠানের সম্ভাবনা উন্মোচনে সহায়তা করবে।

বুধবার (২ ডিসেম্বর) এক প্রেসবিজ্ঞপ্তিতে অপারেটরটি জানায়, এ চুক্তির অধীনে গ্রামীণফোনের ফোরজি নেটওয়ার্ক কাভারেজ, আফটার-সেলস সার্ভিস, টেলিকম সল্যুশন এবং আইওটি সার্ভিস ব্যবহার করবে গোল্ডেন হারভেস্ট গ্রুপ।

অনুষ্ঠানে গ্রামীণফোনের বিজনেস ডিভিশনের ডিরেক্টর নাসার ইউসুফ বলেন, ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে আমরা পার্টনার ও গ্রাহকদের সিমপ্লিফায়েড সল্যুশন প্রদানের মাধ্যমে তাদের প্রবৃদ্ধিতে সহায়তায় অঙ্গীকারবদ্ধ। আমাদের পণ্য ও সেবার আস্থা রাখার জন্য আমরা গোল্ডেন হারভেস্ট গ্রুপের কাছে কৃতজ্ঞ। আমাদের ফোরজি কাভারেজ ও আইটি সেবার মাধ্যমে গ্রাহকদের প্রয়োজন পূরণেও আমরা বদ্ধপরিকর।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে সই করেন গ্রামীণফোনের বিজনেস ডিভিশনের ডিরেক্টর নাসার ইউসুফ এবং গোল্ডেন হারভেস্ট গ্রুপের প্রধান নির্বাহী এস এম মমতাজুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে প্রতিষ্ঠান দুটির ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফুড ও ডেইরি পণ্য, কমোডিটি, ইনফরমেশন টেকনোলজি, লজিস্টিক, রিয়েল এস্টেট, এভিয়েশন, ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট এবং ইনস্যুরেন্স খাতে নিজেদের কার্যক্রম নিয়ে গোল্ডেন হারভেস্ট গ্রুপ দেশের অন্যতম ব্যবসা প্রতিষ্ঠান। দেশে ফ্রোজেন ফুড খাতে অগ্রণী প্রতিষ্ঠান হিসেবে ভূমিকা রেখেছে গোল্ডেন হারভেস্ট গ্রুপ এবং দেশের প্রথম প্রতিষ্ঠান হিসেবে গোল্ডেন হারভেস্ট ইউএসএইডর সঙ্গে কোল্ড চেইন নেটওয়ার্ক তৈরি করেছে।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২০
এমআইএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa