ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

টেকনো মোবাইলের অ্যাম্বাসেডর হলেন মেহজাবিন চৌধুরী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
টেকনো মোবাইলের অ্যাম্বাসেডর হলেন মেহজাবিন চৌধুরী

অ্যাম্বাসেডর হিসেবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীকে বেছে নিয়েছে বিশ্বের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল। টেকনো মোবাইলের ব্র্যান্ড ও প্রোডাক্ট কমিউনিকেশনে উদ্যোগে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন এই সময়ের দর্শকদের প্রিয় এই অভিনেত্রী।

টেকনোর অ্যাম্বাসেডর হওয়ার বিষয়ে বলতে গিয়ে অভিনেত্রী মেহজাবিন চৌধুরী বলেন, ‘ব্র্যান্ড হিসেবে টেকনো মোবাইল বাংলাদেশ নতুন নতুন ইনোভেশন এবং তা ব্যবহারকারীদের মাঝে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে কাজ করে বলেই টেকনো সাথে পথচলার শুরু করেছি। ডিজিটাল বাংলাদেশের অগ্রগতি এবং ব্যবহারকারীদের ক্রমবর্ধমান প্রত্যাশা পূরণে কাজ করছে তারা। শিগগিরই বাংলাদেশের বাজারে টেকনো মোবাইল তাদের ব্র্যান্ডের নতুন ক্যামন ১৬ প্রিমিয়ার আনতে চলেছে। নিঃসন্দেহে এটি এই বছরের সবচেয়ে গ্ল্যামারাস ফোন হবে। আমি নিশ্চিত, স্মার্টফোনটি সবার পছন্দ হবে। ’

মেহজাবিন চৌধুরীকে শিগগিরই দেশের বাজারে আসতে যাওয়া টেকনো ক্যামন সিরিজের স্মার্টফোনের মার্কেটিং ক্যাম্পেইনে দেখা যাবে এবং আশা করা যাচ্ছে সামনের দিনগুলোতে আরো অনেক চমক নিয়ে আসবে টেকনো মোবাইল।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।