bangla news

অ্যাপল বিক্রির খতিয়ানে ৩০ লাখ আইপ্যাড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-২২ ৭:৪৩:৩৮ পিএম

বিশ্বে অ্যাপল আইপ্যাড উন্মোচনের ৯০ দিনও অতিবাহিত হয়নি। কিন্তু এরই মধ্যে ৩০ লাখ আইপ্যাড বিক্রি হয়ে গেছে। অন্যদিকে অ্যাপলের নতুন উদ্ভাবন আইফোন ফোর উন্মোচিত হয়েছে। কিন্তু তার আগেই আইপ্যাড প্রাতিষ্ঠানিক লক্ষ্যমাত্রা পূরণ করেছে বলে সূত্রে জানা যায়।

apple_ipadবিশ্বে অ্যাপল আইপ্যাড উন্মোচনের ৯০ দিনও অতিবাহিত হয়নি। কিন্তু এরই মধ্যে ৩০ লাখ আইপ্যাড বিক্রি হয়ে গেছে। অন্যদিকে অ্যাপলের নতুন উদ্ভাবন আইফোন ফোর উন্মোচিত হয়েছে। কিন্তু তার আগেই আইপ্যাড প্রাতিষ্ঠানিক লক্ষ্যমাত্রা পূরণ করেছে বলে সূত্রে জানা যায়।

অ্যাপলের প্রধান নির্বাহী ষ্টিভ জবস জানান, বিশ্বজুড়ে আগ্রহীদের হাতে আইপ্যাড পৌঁছে দিতে তারা দিনরাত পরিশ্রম করছে। তাছাড়া ভোক্তারাও আইপ্যাডকে দৈনন্দিন জীবনের অংশ হিসাবে ব্যবহার করছে। অন্যদিকে আগামী জুলাই মাসে বিশ্বের আরও ৯টি দেশে পণ্যটির বাণিজ্যিক বিপণন শুরু হবে। ফলে আইপ্যাড দ্রুত পণ্য বিপণনের খতিয়ানে নতুন রেকর্ড সৃষ্টি করবে বলে মনে করছেন স্টিভ জবস।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬১৯ ঘণ্টা, জুন ২৩, ২০১০
এমআই/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-06-22 19:43:38