ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

নকিয়ার অ্যান্সি ভানজোকিয়া পদত্যাগ করছেন

মনোয়রুল ইসলাম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০
নকিয়ার অ্যান্সি ভানজোকিয়া পদত্যাগ করছেন

পদত্যাগ করছেন নকিয়ার মোবাইল বিজনেস বিভাগের প্রধান অ্যান্সি ভানজোকিয়া। নকিয়ার প্রেসিডেন্ট এবং প্রধান নির্বাহী পদে মাইক্রোসফটের বাণিজ্য বিভাগের প্রধান স্টিফেন ইলোপকে নিয়োগের ঘোষণা দেওয়ার পরই তিনি এ পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান।



অ্যান্সি ভানজোকিয়া এ বছরের জুলাই মাসে নকিয়ায় যোগদান করেন। নকিয়ায় তিনি এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং মোবাইল সলিউশন বিভাগের জেনারেল ম্যানেজার পদে দায়িত্ব পালন করেছিলেন। তবে পদত্যাগের সিদ্ধান্ত নিলেও শর্তানুয়ায়ী আরও ছয় মাস তিনি নকিয়ায় দায়িত্ব পালন করবেন। ভানজোকিয়া জানান, নকিয়ায় চাকরির শেষ দিন পর্যন্ত তিনি দায়িত্বের সঙ্গে কাজ করবেন।

উল্লেখ্য, গত চার বছরে নকিয়ার প্রত্যাশিত মুনাফা না হওয়ায় প্রতিষ্ঠানটির বর্তমান প্রধান নির্বাহী ওলি পেক্কা কালাসভোকে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়। তিনি ২০০৬ সাল থেকে নকিয়ার প্রধান নির্বাহী হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তার স্থানে এ মুহূর্তে স্টিফেন ইলোপ যোগদান করছেন। আগামী ২১ সেপ্টেম্বর স্টিফেন ইলোপ নকিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করবেন বলে সূত্র জানিয়েছে।

বাংলাদেশ স্থানীয় সময় ০২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।