ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ঝালকাঠিতে অনলাইনে ৩ দিনব্যাপী ডিজিটাল মেলা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, জুন ২৯, ২০২০
ঝালকাঠিতে অনলাইনে ৩ দিনব্যাপী ডিজিটাল মেলা শুরু .

ঝালকাঠি: করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে ঝালকাঠিতে প্রথমবারের মতো অনলাইনে তিনদিনব্যাপী ডিজিটাল মেলা শুরু হয়েছে।

সোমবার (২৯ জুন) দুপুর ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনলাইনের মাধ্যমে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জোহর আলী। পরে তার সভাপতিত্বে একটি সেমিনার অনুষ্ঠিত হয়।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলার পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. আরিফুল ইসলাম ও সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু।

এতে সরকারি কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী ও ডিজিটাল সেন্টারের উদ্যোক্তারা অংশ নেন। মেলায় অনলাইনে সেমিনার, কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

মেলার আয়োজন দেখতে হলে http://jhalakathi.gov.bd/site/view/digitalfair2020 এ লিংকে যেতে হবে। তিনদিনব্যাপী এ মেলা ১ জুলাই শেষ হবে।

জানা গেছে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে জেলার ডিজিটাল কার্যক্রমকে জাতীয় তথ্য বাতায়নের মাধ্যমে নাগরিকদের কাছে উপস্থাপনের লক্ষ্যে এ মেলার আয়োজন করা হয়েছে। মেলায় প্রযুক্তি বিষয়ক তথ্য থাকছে। এছাড়াও বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের তথ্য উপস্থাপন করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, জুন ২৯, ২০২০
এমএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad