bangla news

রবিশপে ‘ওপো এ৩১’, আকর্ষণীয় অফার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-২৩ ৬:৪৪:৩৩ পিএম
...

...

ঢাকা: দামের তুলনায় আকর্ষণীয় ফিচারসহ ‘ওপো এ৩১’ নিয়ে এলো দেশের প্রিমিয়ার ই-কমার্স প্ল্যাটফর্ম ‘রবিশপ ডটকম ডটবিডি’। ডিজিটাল জীবনধারায় অভ্যস্ত গ্রাহকদের জন্য আকর্ষণীয় ফিচার ও বৈশিষ্ট্যসহ স্মার্টফোনটির মূল্য মাত্র ১৬ হাজার ৯৯০ টাকা।

মঙ্গলবার (২৩ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে রবি জানায়, নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে শূন্য শতাংশ সুদে ৬ মাসের ইএমআই (ইক্যুয়াল মান্থ্যলি ইনস্টলমেন্ট) সুবিধাসহ রবিশপ থেকে ডিভাইসটি কিনতে পারবেন গ্রাহকরা। ডিভাইসটি কেনার ক্ষেত্রে রয়েছে বিনামূল্যে হোম ডেলিভারি সুবিধা। ওপো’র নতুন এ ফোরজি ডিভাইসটি বাজারে আনার ক্ষেত্রে রবিশপ এক্সক্লুসিভ অনলাইন পার্টনার।

মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর এবং ৪জিবি র‌্যাম সমৃদ্ধ ওপো এ৩১ স্মার্টফোনটির ডিসপ্লের আকার ৬ দশমিক ৫ ইঞ্চি। আর ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বা সেলফি ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা দিচ্ছে ক্রিস্টাল ক্লিয়ার এইসডি ছবির নিশ্চয়তা।

এক্সক্লুসিভ এ ফোরজি স্মার্টফোন কেনার সময় রবিশপে রেজিস্ট্রেশন করলে ৩০০ টাকা ছাড় উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুন ২৩, ২০২০
এমআইএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-23 18:44:33