bangla news

আকর্ষণীয় অফার উপভোগ করবেন জিপি স্টার গ্রাহকরা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ৮:১৯:৪৬ পিএম
গ্রামীণফোন

গ্রামীণফোন

ঢাকা: করোনা ভাইরাসের (কোভিড-১৯) বৈশ্বিক মহামারিতে সঙ্কট মোকাবিলায় দেশ ও দেশের মানুষকে সহায়তায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে গ্রামীণফোন।

এ সময়ে গ্রোসারি, স্বাস্থ্য ও মেডিসিন সেবা ও পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দিতে দেশের বিভিন্ন ব্র্যান্ডগুলোর সঙ্গে পার্টনারশিপ করেছে গ্রামীণফোন। এই উদ্যোগের মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা অনলাইন হোম ডেলিভারি এবং সার্ভিস সাইট থেকে পণ্য অর্ডারে নানা অফার উপভোগ করতে পারবেন।  

এ উদ্যোগে স্বাস্থ্যসেবা বিষয়ক ব্র্যান্ডগুলোর মধ্যে আছে প্রাভা হেলথ (ডাক্তারের সঙ্গে ভিডিও টেলিকনফারেন্সে ১৫ শতাংশ ডিসকাউন্ট), সাইক্রিয়াটিক ও ডি-অ্যাডিকশন ট্রিটমেন্ট সেন্টার অ্যাথেনা (ডাক্তারের সঙ্গে ভিডিও টেলিকনফারেন্সে ১৫ শতাংশ ডিসকাউন্ট), আমারল্যাব (বাসা থেকে নমুনা সংগ্রহ ও রিপোর্ট ডেলিভারিসহ প্যাথলজিকাল টেস্টে ১০ শতাংশ ডিসকাউন্ট), বাংলামেডস (ওষুধ ও সুরক্ষা সরঞ্জামে ৬ শতাংশ ডিসকাউন্ট সঙ্গে নন-মেডিক্যাল পণ্যের মোট বিলে ২ শতাংশ ডিসকাউন্ট) এবং মেডিস্টোরবিডি.কম (মেডিক্যাল ইকুইপমেন্টে অতিরিক্ত ১০ শতাংশ ডিসকাউন্ট)।

গ্রোসারি ও ফুড ডেলিভারি পার্টনারদের মধ্যে রয়েছে পারমিদা (সব পণ্যে ১৫ শতাংশ ডিসকাউন্ট এবং বিনামূল্যে হোম ডেলিভারি সেবা), সহজ ফুড (খাবারের অর্ডারে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট), অথবা.কম (গ্রোসারি, বই এবং অন্যান্য ব্র্যান্ডের ক্ষেত্রে অতিরিক্ত ৫ শতাংশ ডিসকাউন্ট সাথে আম কেনার ক্ষেত্রে ১০ শতাংশ ডিসকাউন্ট) এবং সাদিক অ্যাগ্রো (সর্বনিম্ন ২ হাজার টাকা অর্ডারে বিনামূল্যে ডেলিভারি ও লাবাং ক্যান) 

জিপি স্টার গ্রাহকরা গ্রামীণফোনের অফিশিয়াল ওয়েবপেজে স্টার প্রোগ্রামের অধীনে এ ডিসকাউন্ট নিয়ে বিস্তারিত তথ্য জানতে পারবেন। গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী সেবাকে হাতের নাগালে নিয়ে আসতে গ্রামীণফোন সামনে আরও ব্র্যান্ডের সঙ্গে পার্টনারশিপ করবে।

গ্রামীণফোন ব্যবহারকারীরা ‘মাইজিপি অ্যাপ’এ ‘হোয়াট’স নিউ’ সেগমেন্টে গিয়ে অফারগুলো উপভোগ করতে পারবেন। এছাড়াও যারা জিপি স্টার গ্রাহক নন, তারা ‘মাইজিপি অ্যাপ’এ জিপি স্টার ট্যাবে গিয়ে দেখতে পারেন কীভাবে জিপি স্টার গ্রাহক হওয়া যায়। পাশাপাশি তারা তাৎক্ষণিকভাবে স্টার গ্রাহক হওয়ার ক্ষেত্রে বিশেষ অফারগুলোও দেখতে পাবেন।

সামনের অফারগুলো সম্পর্কে জানতে গ্রাহকরা গ্রামীণফোনের অফিশিয়াল ফেসবুক পেজও ফলো করতে পারেন-https://www.grameenphone.com/star-program/special-offers/online-consultation https://www.grameenphone.com/star-program/special-offers/grocery-offers।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-06-18 20:19:46