bangla news

সামাজিক মাধ্যমে সক্রিয়তায় বিশ্বের সেরা ব্র্যান্ড রবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৭ ৬:০৮:৩২ পিএম
.

.

ঢাকা: সামাজিক মাধ্যমে সক্রিয়তায় বিশ্বের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি পেল দেশের অন্যতম ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড।

চলতি বছরের প্রথম প্রান্তিকের সাফল্যের ভিত্তিতে বিশ্বের খ্যাতনামা অনলাইন অ্যানালিটিকস সংস্থা সোশ্যালবেকার্স এ স্বীকৃতি দিয়েছে বলে রোববার (১৭ মে) সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় রবি। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, রবি’র কাছে এ স্বীকৃতি নতুন কিছু নয়। এর আগেও বেশ কয়েকবার এ তালিকার শীর্ষে ছিল কোম্পানিটি। কোনো কোম্পানির সামাজিক যোগাযোগ মাধ্যমে ফ্যান ও ফলোয়ারের সংখ্যা, প্ল্যাটফর্মটিতে কোম্পানির রেসপন্স জানানোর সময় এবং রেসপন্স জানানোর হার- এই তিনটি মানদণ্ডের ওপর ভিত্তি করে র‌্যাঙ্কিংটি করা হয়।

সোশ্যালবেকার্স’র বিশ্লেষণ অনুযায়ী, ১ কোটি ১০ লাখ ফ্যান, গড় রেসপন্স টাইম ৬ মিনিট এবং ৯৯ দশমিক ৭৫ শতাংশের অসাধারণ রেসপন্স রেট নিয়ে শীর্ষ স্থান দখল করেছে রবি। এর মানে রবির সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে গ্রাহকদের প্রায় প্রতিটি প্রশ্ন বা প্রতিক্রিয়ার উত্তর দ্রুততম সময়ে দেওয়া হয়েছে।

গ্রাহককেন্দ্রিক কোম্পানি হিসেবে রবি’র গ্রাহক ও ফ্যানদের সপ্তাহের যে কোন দিন যে কোন সময় প্রশিক্ষণপ্রাপ্ত কর্মীদের মাধ্যমে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাৎক্ষণিকভাবে তাদের প্রশ্ন বা প্রতিক্রিয়ার উত্তর দিয়ে থাকে।

অনলাইন রেসপন্স রেটে নিয়মিত এগিয়ে থাকা ও অত্যাধুনিক প্রযুক্তি, সরঞ্জাম এবং কৌশল প্রয়োগ করার মাধ্যমে সোশ্যালবেকার্সের বৈশ্বিক চার্টের শীর্ষে রয়েছে রবি। 

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মে ১৭, ২০২০
এমআইএইচ/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-05-17 18:08:32