bangla news

ফেসবুক শিক্ষার্থীদের সঙ্গেই আছে ৫ বিশ্ববিদ্যালয়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-০৫ ৩:০৭:৪৫ পিএম
ফেসবুক লাইভের আয়োজন।

ফেসবুক লাইভের আয়োজন।

ঢাকা: করোনার বন্ধে শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে যাতে দূরত্ব সৃষ্টি না হয় সেজন্য ৫টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পাবলিক রিলেশন ডিপার্টমেন্ট থেকে ফেসবুক লাইভের আয়োজন করা হয়েছে।

শিক্ষা বিষয়ক অনলাইন নিউজ পোর্টাল এডুকেশন বাংলা প্রেজেন্টস ফেসবুক লাইভের আলোচনার বিষয় ছিল ‘স্টুডেন্টস এক্সপেকটেশন অ্যান্ড রোল অব ইউনিভার্সিটিস অনলাইন টিচিং লার্নিং।’

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) পাবলিক রিলেশনস অ্যান্ড প্লেসমেন্ট ডিপার্টমেন্টের ডেপুটি ডিরেক্টর আল আমিন সিকদার শিহাবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির পিআর সেকশনের হেড এস এম মহিউদ্দিন, ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইইউ) ডেপুটি ডিরেক্টর এবং পাবলিক রিলেশনস ডিপার্টমেন্টের  হেড আবু সাদাত, সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়ের ব্র্যান্ডিং কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন্স ডিপার্টমেন্টের ডিরেক্টর মুহাম্মদ ইমতিয়াজ, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) ডেপুটি ম্যানেজার (পাবলিক রিলেশনস), মো. ওয়াহিদুজ্জামান। এছাড়া লাইভে যুক্ত ছিলেন দৈনিক ইত্তেফাকের সিনিয়র সাংবাদিক নিজামুল হক এবং দৈনিক কালের কন্ঠের সিনিয়র সাংবাদিক শরিফুল আলম সুমন।

লাইভ অনুষ্ঠানটি প্রতিদিন বিকেল ৩টায় শুরু হয়। অনুষ্ঠানে অনলাইন ক্লাস, পরীক্ষা এবং ভর্তি নিয়ে শিক্ষার্থীদের অনেক প্রশ্নের উত্তর দেওয়া হয়।

ফেসবুক লাইভ অনুষ্ঠানটি সঞ্চালক আইইউবিএটির পাবলিক রিলেশনস অ্যান্ড প্লেসমেন্টের ডেপুটি ডিরেক্টর আল আমিন সিকদার শিহাব বলেন, চলমান সংকটময় পরিস্থিতিতে আমাদের শিক্ষার্থীদের মধ্যে যাতে কোনো ধরনের ভুল ভ্রান্তির সৃষ্টি না হয় সেজন্য বিশ্ববিদ্যালয়য়ের প্রতিনিধি হিসেবে আমরা এই আলোচনা করার ব্যবস্থা করেছি। করোনার সময়কালে শিক্ষার্থীদের আমরা যেসব সুযোগ-সুবিধা দিতে পারি তার বিশদ আলোচনা করা হয়েছে। শিক্ষার্থীদের পড়ালেখায় যেন কোনোভাবে ক্ষতি সাধন না হয় সে ব্যাপারের আমরা কর্তৃপক্ষকে অনুরোধ করবো।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, মে ০৫, ২০২০
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-05 15:07:45