ঢাকা, মঙ্গলবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

তথ্যপ্রযুক্তি

গ্রামীণফোনের সব রিচার্জ অফার এখন মিলছে বিকাশে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, মে ১, ২০২০
গ্রামীণফোনের সব রিচার্জ অফার এখন মিলছে বিকাশে

নাতাশা একটি বিজ্ঞাপণী সংস্থায় চাকরি করে। করোনা ভাইরাসের কারণে উদ্ভুত পরিস্থিতিতে তাদের অফিস থেকে বাসায় বসে কাজ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অফিসের কাজ, গ্রুপ মিটিং, প্রেজেন্টেশন সবই হচ্ছে অনলাইনে। নাতাশা গ্রামীণফোনের গ্রাহক, তাই এসব কাজে গ্রামীণফোনের ইন্টারনেটই তার ভরসা। কিন্তু গতকাল একটা ঝামেলা হয়ে গেলো। অনলাইনে অফিসের খুব গুরুত্বপূর্ণ মিটিং চলছিলো, এরই মধ্যে ইন্টারনেট সংযোগ বিছিন্ন হয়ে গেলো। নাতাশা চেক করে দেখলো তার গ্রামীণফোনের ইন্টারনেট প্যাক শেষ হয়ে গেছে। তবে চিন্তার কিছু নেই, কারণ ঘরে বসেই বিকাশ অ্যাপ থেকে গ্রামীণফোন নম্বরে রিচার্জ করে ইন্টারনেট প্যাক কেনা যাবে।

নাতাশা তার ছোটভাই সোহেলকে ডেকে বললো গ্রামীণফোনের এ মুহূর্তে যেসব ইন্টারনেট প্যাক আছে তা অনলাইনে দেখে দেওয়ার জন্য। সোহেল তাকে জানালো, এখন সরাসরি বিকাশ অ্যাপের ভেতরেই গ্রামীণফোনের বিভিন্ন ইন্টারনেট প্যাকসহ সব ধরনের রিচার্জ অফারগুলো দেখা যাচ্ছে।

সোহেলের কথা শুনে নাতাশা বিকাশ অ্যাপের মোবাইল রিচার্জ অপশনে গিয়ে নিজের গ্রামীণফোন নম্বর সিলেক্ট করে অবাক হয়ে গেলো। সব ইন্টারনেট প্যাক, মিনিট প্যাক আর কলরেট অফারগুলো সরাসরি বিকাশ অ্যাপের ভেতর চলে এসেছে। নাতাশা তার পছন্দের ইন্টারনেট প্যাকটি কিনে ফেললো মুহূর্তেই।

আপনিও যদি গ্রামীণফোনের গ্রাহক হয়ে থাকেন, তাহলে ঘরে বসেই বিকাশ অ্যাপ থেকে গ্রামীণফোনের ইন্টারনেট প্যাক, মিনিট অথবা কলরেট অফার কিনতে পারবেন মুহূর্তের মধ্যে। এজন্য প্রথমে বিকাশ অ্যাপের হোম থেকে মোবাইল রিচার্জ অপশনে যান। নম্বর দেওয়ার পর ডানে স্লাইড করে গ্রামীণফোনের ইন্টারনেট প্যাক, মিনিট এবং কলরেট অফারগুলো দেখে নিন। পছন্দের প্যাকটি সিলেক্ট করে পরের ধাপে যান। বিকাশ একাউন্টের পিন নম্বর দিন। সব তথ্য দেখে নিয়ে স্ক্রিনের নিচের অংশ ট্যাপ করে ধরে রাখুন। লেনদেন সফল হলে কনফার্মেশন পাবেন। শুধু মোবাইল রিচার্জ নয়, এখন ঘরে বসেই প্রয়োজনীয় সব লেনদেন করতে পারবেন আপনার বিকাশ অ্যাপ দিয়ে। ঘরে থাকুন, নিরাপদে থাকুন।

বিকাশ অ্যাপ ব্যবহার করার জন্য গুগল প্লেস্টোর থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করতে হবে। বিকাশ অ্যাকাউন্ট না থাকলে জাতীয় পরিচয়পত্র দিয়ে মিনিটেই বিকাশ অ্যাকাউন্ট খোলা যাবে। অ্যাপে লগইন করলেই দেখা যাবে অফারগুলো। নতুন এবং পুরোনো সব বিকাশ গ্রাহক অ্যাপ থেকে এ অফার উপভোগ করতে পারবেন।  

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, মে ০১, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa