bangla news

করোনা: কর্মীদের বাসায় বসে কাজের সুযোগ দিল এসসিএসএল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৩ ৮:৫৬:০০ এএম
স্টার কম্পিউটার সিস্টেম লিমিটেড (এসসিএসএল)।

স্টার কম্পিউটার সিস্টেম লিমিটেড (এসসিএসএল)।

ঢাকা: করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে কর্মীদের বাসায় বসে কাজের সুযোগ দিল স্টার কম্পিউটার সিস্টেম লিমিটেড (এসসিএসএল)। পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত এ কার্যক্রম অব্যহত থাকবে।

সোমবার (২৩ মার্চ) এসসিএসএল থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে এ মূহুর্তে প্রয়োজন সবার নিরাপদ থাকা। এজন্যই এসসিএসএলের কর্মীদের ও তাদের পরিবারকে নিরাপদ, সুরক্ষায় রাখতেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানা খান বলেন, বিশ্বের অনেক বড় বড় আইটি প্রতিষ্ঠান কর্মীদের বাসায় বসে কাজ করার সুযোগ দিয়েছে। তাই যাদের সুযোগ রয়েছে বাসায় বসে কাজ করার তারা পদক্ষেপটি নিয়ে তাদের অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের নিরাপত্তা নিশ্চিত করতে পারেন।

তিনি বলেন, শুধু বাসায় কাজ করেই নিশ্চিন্ত হওয়া যাবে না। সুযোগ থাকলে কর্মীদের সুরক্ষার জন্য হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হ্যান্ড গ্লোভস, সাবান সরবরাহ করতে হবে। যারা আইটি প্রতিষ্ঠানে কাজ করেন তাদের করোনা ভাইরাস সচেতনতায় পদক্ষেপ নিয়ে অন্যদের সচেতন করতে হবে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০২০
ইইউডি/আরআইস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-03-23 08:56:00