bangla news

করোনা জনসচেতনতা বাড়াতে অ্যানালাইজেনের উদ্যোগ

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২২ ১:৫৭:১৬ পিএম
করোনা জনসচেতনতা বাড়াতে অ্যানালাইজেন বাংলাদেশের উদ্যোগ।

করোনা জনসচেতনতা বাড়াতে অ্যানালাইজেন বাংলাদেশের উদ্যোগ।

ঢাকা: প্রযুক্তিগত উদ্ভাবনের সাহায্যে সামাজিক প্রতিবন্ধকতা দূরীকরণের প্রয়াসে যাত্রা শুরু করেছিলো দেশের প্রথম ডিজিটাল বিজ্ঞাপনী সংস্থা ও আইটি প্রতিষ্ঠান অ্যানালাইজেন বাংলাদেশ লিমিটেড।

এরই ধারাবাহিকতায় দেশের এ প্রতিকূল পরিস্থিতিতে করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনা বাড়াতে তাদের একটি ক্ষুদ্র প্রয়াস ‘নো-করোনা বট’ অ্যানালাইজেন বাংলাদেশের ফেসবুক পেইজের ইনবক্সে গিয়ে Get Started বাটনে ট্যাপ করলেই বটটি চালু হয়ে যাবে।

বাংলাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বিভিন্ন তথ্য আদান-প্রদান চলছে। এরই মধ্যে করোনা ভাইরাস সম্পর্কে বেশ কিছু ভুল তথ্য ও গুজব ছড়িয়ে গেছে, যা অনেক ক্ষেত্রেই বিভ্রান্তির সৃষ্টি করছে। তাই ‘নো-করোনা বট’ -এ আন্তর্জাতিক স্বাস্থ্য সংস্থাগুলো দ্বারা পরীক্ষিত তথ্য ও উপাত্ত সন্নিবেশন করা হয়েছে। এখানে আপনি করোনা ভাইরাস সম্পর্কে যাবতীয় তথ্য জানতে পারবেন। সেই সঙ্গে ‘করোনা টেস্ট’ এ কিছু প্রশ্নের উত্তর দিয়ে আপনার শরীরে করোনা ভাইরাস থাকার সম্ভাব্যতা যাচাই করতে পারবেন।

যেকোনো ব্যবসায়িক কিংবা নন-প্রফিট প্রতিষ্ঠান অ্যানালাইজেন বাংলাদেশ লিমিটেডের সৌজন্যে তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে বিনামূল্যে এ বটটি সংযুক্ত করতে পারবেন। এ বিষয়ে বিস্তারিত জানতে যোগাযোগ করুন mail@analyzenbd.com ইমেইল অ্যাড্রেসে। আসুন, আমরা সবাই সম্মিলিতভাবে করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, মার্চ ২২, ২০২০
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-03-22 13:57:16