bangla news

খুলনায় তিন দিনব্যাপী ইন্টারনেট মেলা শুরু বৃহস্পতিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৩ ৯:৪৫:০৬ এএম
খুলনায় ইন্টারনেট মেলা।

খুলনায় ইন্টারনেট মেলা।

খুলনা: খুলনায় তিন দিনব্যাপী ইন্টারনেট মেলা শুরু হচ্ছে আগামী বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি)।

মহানগরীর হোটেল টাইগার গার্ডেনে খুলনা ইন্টারনেট ব্যবসায়ী সমিতি আয়োজিত এ মেলার আয়োজন করে। মেলা শেষ হবে আগামী শনিবার (২৯ ফেব্রুয়ারি)।

মেলার মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের শীর্ষ অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

খুলনা ইন্টারনেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল হক বাংলানিউজকে বলেন, দেশের দক্ষিণাঞ্চলের মানুষের তথ্য ও প্রযুক্তির ব্যবহার নিরাপদ ইন্টারনেটের মাধ্যমে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দেওয়া এবং নুতন নুতন প্রযুক্তির সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য এ মেলার আয়োজন করা হয়েছে। 

মেলার উদ্বোধন করবেন খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক। অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন খুলনা জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ হেলাল হোসেন, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, আইএসপি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের প্রেসিডেন্ট মো. আমিনুল হাকিম, খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী আমিনুল হক, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের খুলনা রিজিওনাল ডিরেক্টর ইঞ্জিনিয়ার শেখ মফিজুর রহমান ও বাংলাদেশ কম্পিউটার সমিতি খুলনা শাখার সেক্রেটারি মো. নাজমুল আহসান রনি।

মেলায় প্যাভিলিয়নসহ ৩০টি স্টল থাকবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে।

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
এমআরএম/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-23 09:45:06