bangla news

ফাঁস হয়ে গেল স্যামসাংয়ের ভাঁজ করা জেড ফ্লিপের ভিডিও

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৪ ৮:০৫:২৭ পিএম
স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ

ভাঁজ করা স্মার্টফোন বাজারে এনে চমক দিতে চেয়েছিল স্যামসাং। কিন্তু তা বুঝি আর হলো না। বাজারে আসার আগেই ফাঁস হয়ে গেল স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপের ভিডিও। 

আগামী ১১ ফেব্রুয়ারি ফোনটি লঞ্চ করার কথা।  

বেন গেসকিন টুইটারে একটি ছোট ভিডিও ক্লিপ শেয়ার করেছেন যেখানে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপের মডেলটিই দেখা যাচ্ছে। স্যামসংয়ের পরবর্তী ফোল্ডেবল ডিভাইসের ছবিগুলিতে আমরা যা দেখেছি ফোনটি ঠিক তার মতোই দেখতে। ক্লিপে দেখা যাচ্ছে ফোনটি এক হাত দিয়ে খোলা এবং বন্ধ করা হচ্ছে। অনেকটা মোটোরোলার রেজার ২০১৯-এর মতো।

ফোনের স্ক্রিনটি বেশ লম্বা এবং সম্ভবত অ্যাস্পেক্ট রেশিও ২২:৯। ডিভাইসটি ভাঁজ করা হলে ফোনের ডুয়াল-রিয়ার ক্যামেরাও দৃশ্যমান।

ফোনের পেছনে একটি কাট আউটও রয়েছে যা তারিখ এবং সময় দেখাবে, তবে বাকি জায়গাটা ফাঁকা রয়েছে। ফোনের অন্য পাশে কোনও কাট-আউট ছাড়াই সাদামাটা ডিজাইন রয়েছে। ফোনের বাইরে কোনও মেটালিক ফিনিস বা গ্লাস আছে কিনা তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে এটা ঠিক যে ছবির সঙ্গে ভিডিওয় দৃশ্যমান ফোনের একাধিক মিল রয়েছে।

ভিডিও দেখতে ক্লিক করুন

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-04 20:05:27