bangla news

ঢাকায় ফ্ল্যাগশিপ স্টোরের উদ্বোধন করলো স্যামসাং

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২০ ৭:৪২:৫৮ পিএম
ফিতা কাটছেন স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুনসহ অন্যরা।

ফিতা কাটছেন স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুনসহ অন্যরা।

ঢাকা: রাজধানীতে প্রথমবারের মতো স্যামসাং ফ্ল্যাগশিপ স্টোরের উদ্বোধন করেছে দক্ষিণ কোরীয় প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং ও এর পার্টনার ফেয়ার ইলেকট্রনিকস লিমিটেড।

সম্প্রতি গুলশানের বিটিআই ল্যান্ডমার্কে ফ্ল্যাগশিপ এ স্টোরের উদ্বোধন করা হয়।

নতুন এ ফ্ল্যাগশিপ স্টোরে সর্বাধুনিক প্রযুক্তির স্যামসাংয়ের স্মার্টফোন ও অ্যাকসেসরিসহ উদ্ভাবনী সব পণ্য যেমন গ্যালাক্সি অ্যাকটিভ, ৮২ ইঞ্চি ৮কে কিউলেড টিভি, বিস্পোক রেফ্রিজারেটর, স্টিম ওয়াশিং মেশিন, ড্রায়ার, এয়ার পিউরিফিয়ার, সেরিফ কিউলেড টিভি, ফ্রেম কিউলেড টিভিসহ অনেক কিছু পাওয়া যাবে।

 উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের জেনারেল ম্যানেজার বোমিন কিম, প্রতিষ্ঠানটির হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান এবং হেড অব কনজ্যুমার ইলেকট্রনিকস বিজনেস শাহরিয়ার বিন লুৎফর।

ফেয়ার ইলেকট্রনিকস লিমিটেডের পক্ষ থেকে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা মোহাম্মদ মেসবাহ উদ্দিন এবং ফেয়ার গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল (অব) হামিদুর রহমান চৌধুরী।  

রূপান্তরমূলক ধারণা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স বিশ্বব্যাপী অনুপ্রেরণাদানসহ ভবিষ্যত উন্নয়নে কাজ করছে। প্রতিষ্ঠানটি টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, মেডিকেল ইকুইপমেন্ট, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাক্টর এবং এলইডি সল্যুশনের ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রেখেছে।

এ সংক্রান্ত প্রাসঙ্গিক খবরের জন্য অনুগ্রহ করে ভিজিট করুন: www.samsung.com

বিস্তারিত জানতে ভিজিট করুন: ওয়েবসাইট- www.facebook.com/SamsungBangladesh

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-01-20 19:42:58