bangla news

জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২০ কার্যনির্বাহী কমিটি ঘোষণা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৯ ৯:৪৭:৪৭ পিএম
ঢাকা ওয়েস্টের ২০২০ সালের কার্যনির্বাহী কমিটি

ঢাকা ওয়েস্টের ২০২০ সালের কার্যনির্বাহী কমিটি

ঢাকা: জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ওয়েস্টের ২০২০ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পেলেন রবি আজিয়াটা লিমিটেডের ম্যানেজার সৈয়দ মোসায়েব আলম। 

গত শনিবার (১৮ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২০ কার্যকরী বছরের প্রথম জেনারেল এসেম্বলি এবং চেইন হস্তান্তর অনুষ্ঠিত হয়।

নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন- আইপিএলপি সাফি ইমন, ইভিপি ফাহিমুল ইসলাম, সেক্রেটারি জেনারেল রাহবীন রাব্বি, ভাইস প্রেসিডেন্ট (ইন্টারনাল) নওশিন মেহজাবিন চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট (এক্সটারনাল) হিসাম রুম্মান, জেনারেল লিগ্যাল কাউন্সিলর মো. আলতামিশ নাবিল, ট্রেজারার ত্বহা ইয়াছিন রমাদান, ডিরেক্টর হাদীকা তুজ যাহরা ও ডিরেক্টর সৈয়দা নিশাত নায়লা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসিআই ন্যাশনাল প্রেসিডেন্ট সারাহ কামালসহ ন্যাশনাল কমিটি ও অন্যান্য শাখার প্রধান সদস্যরা। 

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ পেশাদার এবং নেতাদের নিয়ে গঠিত একটি বিশ্বব্যাপী সংগঠন। সংস্থাটির ১২৮টির বেশি দেশে কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা দুই লাখেরও বেশি।

জেসিআই সদর দফতর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-01-19 21:47:47