bangla news

টেকনোর নতুন সংযোজন স্পার্ক ৪ লাইট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৬ ৩:১৩:৪৪ পিএম
টেকনো-স্পার্ক ৪ লাইট

টেকনো-স্পার্ক ৪ লাইট

ঢাকা: বাংলাদেশের বাজারে টেকনো ইতোমধ্যেই তাদের গুণগত মান ও সার্ভিসের কারণে স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে প্রথম পছন্দের তালিকায় চলে এসেছে। এরই ধারাবাহিকতায় ট্রানশান বাংলাদেশ তাদের জনপ্রিয় মোবাইলফোন ব্র্যান্ড টেকনোর স্পার্ক সিরিজের নতুন একটি স্মার্টফোন টেকনো-স্পার্ক ৪ লাইট বাজারে নিয়ে এসেছে।

বড স্ক্রিন, দীর্ঘস্থায়ী ব্যাটারি: স্পার্ক ৪ লাইট ডিভাইসটিতে ৬ দশমিক ৫২ ইঞ্চি ডট নচ স্ক্রিন এবং ৮৯ দশমিক ৫ শতাংশ স্ক্রিনের অনুপাতসহ দুর্দান্ত ডিসপ্লে রয়েছে। যা ব্যবহারকারীদের একটি ‘ফুল হরাইজন ফুল ভিউ’ মোবাইল স্ক্রিনের অভিজ্ঞতা দেবে।

স্পার্ক ৪ লাইটের ব্যবহারকারীরা সিনেমা দেখা, গেমস খেলতে বা ডিভাইসে ইন্টারনেট ব্রাউজ করা উপভোগ করতে পারবেন। নিশ্চিন্তে সীমাহীন ব্রাউজ করার জন্য স্পার্ক ৪ লাইটে রয়েছে চার হাজার এমএএইচ ব্যাটারি।

এআই ব্রাইট ক্যামেরা: টেকনো স্পার্ক ৪ লাইটে সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ডুয়াল ফ্ল্যাশলাইট ব্যবহৃত হয়েছে। ৭ লেয়ার্স এআই বিউটি ফিচার, বোকেহ ইফেক্ট এবং এ আই পোর্ট্রেট মোডে তোলা সেলফিগুলো আরও পরিষ্কার, উজ্জ্বল এবং মনোরম হবে। পেছনের ক্যামেরায় ৮ মেগা পিক্সেলের ক্যামেরা ব্যবহৃত হয়েছে। যা স্বল্প আলোতে উজ্জ্বল ও প্রাণবন্ত ছবি তুলতে অতুলনীয়।

দ্রত পারফরম্যান্স, বড় স্টোরেজ: শক্তিশালী এ২২ কোয়াড-কোর প্রসেসর এবং তিন গিগাবাইট র‌্যামে সমন্বয়ের পারফর্মেন্সে এনেছে অনন্য বৈশিষ্ট তাই আরও ভারী অ্যাপ্লিকেশনগুলো চালাতে পারবেন অনায়াসে।টেকনোর স্পার্ক ৪ লাইটে রয়েছে ১৬ গিগাবাইট রমের স্টোরেজ এবং প্রয়োজনে ১২৮ জিবি পর্যন্ত এক্সটারনাল মেমোরি-কার্ড ব্যবহার করা যাবে। ফোর জি নেটওয়ার্ক সাপোর্ট করা এ মডেলটি হেভি ইউজারদের জন্য একটি আদর্শ স্মার্টফোন।

আকর্ষণীয় ডিজাইন: টেকনোর স্পার্ক ৪ লাইট দুইটি আকর্ষণীয় গ্রেডিয়েন্ট ব্যাক কভার ডিজাইন করেছে। গ্রেডিয়েন্ট ব্লাকের মধ্যে রয়েছে ট্রেন্ডি বেগুনি রঙ এবং অন্য একটি রঙ ভ্যাকেশন ব্লু যাতে সামুদ্রিক রঙের ছোঁয়া রয়েছে।

টেকনো মোবাইল ফোনের অন্যান্য সিরিজের হ্যান্ডসেটের ব্যাপক সফলতার পর বাজারে নতুন আলোড়ন সৃষ্টি করার সব ফিচার আছে স্পার্ক ৪ লাইট স্মার্টফোনে। এ সম্পর্কে আরও জানতে আপনার নিকটস্থল স্মার্টফোন আউটলেটগুলোতে খোঁজ নিন অথবা ভিজিট করুন: www.tecno-mobile.com/bd.

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   তথ্যপ্রযুক্তি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-16 15:13:44