ঢাকা, শনিবার, ১৫ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১, ২০ জিলহজ ১৪৪২

তথ্যপ্রযুক্তি

‘সবার জন্য ইন্টারনেট’ সেবা নিয়ে স্মাইল ব্রডব্যান্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
‘সবার জন্য ইন্টারনেট’ সেবা নিয়ে স্মাইল ব্রডব্যান্ড

ঢাকা: ‘সবার জন্য ইন্টারনেট’ স্লোগান নিয়ে গ্রাহকদের জন্য নতুন ধরনের ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা নিয়ে এসেছে স্মাইল ব্রডব্যান্ড। ‘ব্রোঞ্জ ইকোনমি’ প্যাকেজের আওতায় প্রতিমাসে একজন মাত্র তিনশ টাকায় স্মাইল ব্রডব্যান্ডে ইন্টারনেট সেবা পাবে।

বুধবার (১৫ জানুয়ারি) স্মাইল ব্রডব্যান্ডের মালিকানা প্রতিষ্ঠান বিডিকম অনলাইন লিমিটেডের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানানো হয়।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এস এম গোলাম ফারুক আলমগীর আরমান স্বাক্ষরিত এই বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিষ্ঠানটির ব্যবসায়িক কার্যক্রমে সামাজিক ও রাষ্ট্রীয় দায়বদ্ধতা থেকে এবং বর্তমান প্রজন্ম সুলভ মূল্যে যাতে বড় কিছু করার প্রত্যাশার মতো তারা ‘সবার জন্য ইন্টারনেট’ সাজিয়েছেন।

 

বিজ্ঞপ্তিতে ‘স্মাইল ব্রোঞ্জ’কে বাংলাদেশের সব থেকে সাশ্রয়ী ইন্টারনেট প্যাকেজ দাবি করে বলা হয়, কোনো ধরনের ফেয়ার ইউজেস পলিসি বা ডাটা ক্যাপ ছাড়াই মাত্র তিনশ টাকায় একজন গ্রাহক আনলিমিটেড ব্রডব্যান্ড সুবিধা পাবে। তবে এর জন্য একসঙ্গে ১০ জন গ্রাহককে প্যাকেজটি নিতে হবে। প্রতি গ্রাহক প্রতি সেকেন্ডে সর্বনিম্ন পাঁচ মেগাবাইট থেকে সর্বোচ্চ ১০ মেগাবাইট গতির ইন্টরনেট পাবেন।  

এছাড়াও ‘সবার জন্য ইন্টারনেট’ প্যাকেজের আওতায় ‘স্মাইল ব্রোঞ্জ ফ্লেক্সিবল’ এবং ‘স্মাইল ব্রোঞ্জ ইজি’ নামের আরও দু’টি সেবার কথা বিজ্ঞপ্তিতে জানানো হয়। প্রথমটি পাঁচজন গ্রাহককে এই সেবা নিতে হবে যাতে প্রতিজনের খরচ হবে ৪০০ টাকা। আর দ্বিতীয়টিতে, প্রতিমাসে পাঁচশ টাকায় মাত্র দু’জন গ্রাহক সেবাটি নিতে পারবেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
এসএইচএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa