bangla news

রবি’র নতুন ট্যাগলাইন ‘লাইফে নতুন এক্সপেরিয়েন্স’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ২:১১:৫২ পিএম
রবির নতুন স্লোগান -লাইফে নতুন এক্সপেরিয়েন্স

রবির নতুন স্লোগান -লাইফে নতুন এক্সপেরিয়েন্স

ঢাকা: একটি পূর্ণাঙ্গ ডিজিটাল ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠার অংশ হিসেবে নতুন ট্যাগলাইন বেছে নিয়েছে রবি। পুরানো ট্যাগলাইন- ‘জ্বলে উঠুন আপন শক্তিতে’ আর ব্যবহৃত হবে না। এখন থেকে নতুন ট্যাগলাইন ‘লাইফে নতুন এক্সপেরিয়েন্স’।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) রবি করপোরেট অফিসে নতুন আবহ ও উদ্দীপনায় নতুন ট্যাগলাইন উদ্বোধন করেন কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ।
 
এক সংবাদ বিজ্ঞপ্তিতে অপারেটরটি জানিয়েছে, নতুন ট্যাগলাইন উন্মোচন পূর্ণ ডিজিটাল কোম্পানি হিসেবে রূপান্তরের লক্ষে রবি’র দীর্ঘমেয়াদি প্রতিশ্রুতির প্রতিফলন। ডিজিটাল উদ্ভাবনের মাধ্যমে সবার জন্য আরো সমৃদ্ধ ভবিষ্যত গড়ার উদ্দেশে কাজ করবে রবি।
 
‘আজকাল ডিজিটাল জীবনধারা জীবনের মূল ধারার অংশে পরিণত হয়েছে; কমবেশি সবাই কোনো না কোনো প্রয়োজনে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করছেন। এর পেছনে যে ব্যাপারটি কাজ করে তা হচ্ছে সবাই ডিজিটাল সল্যুশনের মাধ্যমে জীবনে নতুন অভিজ্ঞতার স্বাদ নিতে চান। গ্রাহকবান্ধব কোম্পানি হিসেবে নতুন ট্যাগলাইন গ্রহণ করে সেই ধারার সঙ্গেই একাত্মতা প্রকাশ করল রবি।’
 
ট্যাগলাইনে বাংলা ও ইংরেজি উভয় ভাষা ব্যবহারের মাধ্যমে সমাজের পরিবর্তিত এক ধারাকেই তুলে ধরা হয়েছে। এখন অনেকেই একই সঙ্গে উভয় ভাষার শব্দ ব্যবহারে স্বাচ্ছন্দ্যবোধ করেন। তাই সামাজিক পরিবর্তনের সঙ্গে তাল মিলিয়ে কোম্পানির আধুনিক দৃষ্টিভঙ্গির প্রতিফলন রয়েছে এ ট্যাগলাইনে।
 
নতুন ট্যাগলাইন হাতে নেওয়ায় পুরানো ট্যাগলাইন- ‘জ্বলে উঠুন আপন শক্তিতে’ আর ব্যবহৃত হবে না। পুরাতন ট্যাগলাইন এমন এক সময়ে বেছে নেওয়া হয়েছিল যখন রবির লক্ষ্য ছিল কোম্পানির দেয়া অফারের মাধ্যমে গ্রাহকরা যেন তাদের সুপ্ত সম্ভাবনাকে কাজে লাগাতে পারেন। এখন দেশে গড়ে উঠছে ডিজিটাল সমাজ, সেই সঙ্গে পরির্তিত হয়েছে মানুষের দৃষ্টিভঙ্গি; ডিজিটাল ভবিষ্যত নিয়ে মানুষের আগ্রহ-উদ্দীপনারই প্রতিফলন রয়েছে রবির নতুন ট্যাগলাইনে।
 
রবির বিশ্বাস নতুন ট্যাগলাইনটি কোম্পানিকে প্রেরণা যোগাবে। ফোরজি সেবায় শীর্ষস্থানে রয়েছে রবি; পাশাপাশি ব্র্যান্ডের নতুন উদ্যম রবি ও গ্রাহকের বন্ধনকে আরো দৃঢ় করবে।
 
বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
এমআইএইচ/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-15 14:11:52