bangla news

অ্যাপিকটায় বিজয়ীদের বেসিসের সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৭ ৮:৪৮:৫১ পিএম
সংবর্ধনা অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছবি: বাংলানিউজ

সংবর্ধনা অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছবি: বাংলানিউজ

ঢাকা: এশিয়া প্যাসিফিক আইসিটি অ্যাওয়ার্ড (অ্যাপিকটা)-২০১৯ এ বাংলাদেশি বিজয়ীদের সংবর্ধনা দিলো বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)।

ভিয়েতনামের হা লং এ আয়োজিত এবারের আসরে চ্যাম্পিয়ন তিন দল এবং মেরিট সনদ অর্জন করা আট দলকে দেওয়া হয় এ সংবর্ধনা। 

শনিবার (৭ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বিজয়ীদের সাধুবাদ জানিয়ে প্রতিমন্ত্রী পলক বলেন, এমন অর্জনে দেশ গর্বিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন পূরণে তার উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে যে আমরা এগিয়ে যাচ্ছি তারই উদাহরণ এ অর্জন। আমরা বারবার বলে আসছি, প্রাইভেট পাবলিক পার্টনার শিপের মাধ্যমে আমরা এগিয়ে যেতে চাই। আপনারা আরও ভালো করুন, যত সহযোগিতা লাগে আইসিটি বিভাগ দেবে। এ অর্জন অন্যদের সাহস যোগাবে। 

সংবর্ধনা পাওয়া চ্যাম্পিয়ান দলগুলো হলো টেকনোলজি (আইওটি) ক্যাটাগরিতে বন্ড স্ট্যাইন এর পিজি ট্র্যাকার, ইন্ডাস্ট্রিয়াল (জেনারেল) ক্যাটাগরিতে সূর্যমুখী প্রাণিসেবা এবং কনজ্যুমার (মার্কেটপ্লেস অ্যান্ড রিটেইল) ক্যাটাগরিতে এক্সেস টু ইনফরমেশন (এটুআই) এর একশপ। 

এদিকে মেরিট সনদ অর্জনকারীদের মধ্যে ছিল কনজ্যুমার (মার্কেটপ্লেস) ক্যাটাগরিতে সিগমাইন্ড এর ইন্টেলিজেন্ট কম্পিউটার ভিশন টেকনোলজি ফর ভিডিও এনালিটিক্স, ইনক্লুশন অ্যান্ড কমিউনিটি সার্ভিসেস ক্যাটাগরিতে সিএমইডি ডিজিটাল প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিস মডেল, ইন্ডাস্ট্রিয়াল ম্যানুফ্যাকচারিং অ্যান্ড সাপ্লাই চেইন ক্যাটাগরিতে প্রাইডসিস আইটি লিমিটেড এবং পাবলিক সেক্টর ন্যাশনাল ইনফরমেশন সেন্টার (৩৩৩) এবং দূতাবাস।

বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীরের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বেসিসের ঊর্ধ্বতন সদস্য ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এসএইচএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-07 20:48:51