bangla news

দেশের বাজারে আসুসের জেনবুক ডুয়ো সিরিজের ল্যাপটপ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৮ ৮:০৯:২৯ পিএম
আসুসের নতুন ল্যাপটপ উন্মোচন অনুষ্ঠান

আসুসের নতুন ল্যাপটপ উন্মোচন অনুষ্ঠান

ঢাকা: সর্বোচ্চ ৩২ জিবি র‌্যামের ধারণক্ষমতা সম্পন্ন ও সেকেন্ডারি টাচস্ক্রিনের সুবিধা নিয়ে দেশের বাজারে জেনবুক ডুয়ো ও জেনবুক প্রো ডুয়ো সংস্করণ সিরিজের ল্যাপটপ এনেছে আসুস।

বুধবার (২৭ নভেম্বর) বাংলাদেশে আসুসের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড আসুসের জেনবুক ডুয়ো ও জেনবুক প্রো ডুয়ো সংস্করণের ল্যাপটপ বাজারে নিয়ে এসেছে। সর্বোচ্চ ৩২ জিবি র‌্যামের ধারণক্ষমতা সম্পন্ন এ ল্যাপটপগুলোতে সেকেন্ডারি টাচস্ক্রিনের সুবিধা আছে, যার মাধ্যমে সহজেই মাল্টিটাস্কিং, ছবি আঁকা বা ডিজিটাল আর্টের কাজ করা যাবে।

সর্বোচ্চ দুই লাখ ৮০ হাজার টাকা থেকে এক লাখ পাঁচ হাজারের মধ্যে মোট চারটি সংস্করণে এ ল্যাপটপগুলো পাওয়া যাবে। ইন্টেল কোর আই নাইন, কোর আই সেভেন এবং কোর আই ফাইভ প্রসেসরের এ ল্যাপটপগুলোর স্টোরেজ এক টেরাবাইট হাইস্পিড পিসিআইই এসএসডি সুবিধার অধিকারী বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
এবি/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-11-28 20:09:29