ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

তথ্যপ্রযুক্তি

পাঠাও গ্রাহক ডিসকাউন্ট পাবেন শেয়ার ট্রিপে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৮ ১০:০৬:৩১ পিএম
পাঠাও গ্রাহক ডিসকাউন্ট পাবেন শেয়ার ট্রিপে 

ঢাকা: রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম পাঠাওয়ের গ্রাহক শ্রেণির একটি অংশ বিশেষ ডিসকাউন্ট বা মূল্যছাড় পাবেন শেয়ার ট্রিপে। পাঠাওয়ের গোল্ড এবং প্ল্যাটিনাম গ্রাহকেরা ট্রাভেল প্ল্যাটফর্ম শেয়ার ট্রিপের বিভিন্ন পণ্য ও সেবায় এ ডিসকাউন্ট সুবিধা পাবেন। এ লক্ষ্যে প্রতিষ্ঠান দু’টির মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়।

বৃহস্পতিবার (২৭ নভেম্বর) রাজধানীতে শেয়ার ট্রিপ কার্যালয়ে দুই পক্ষ আনুষ্ঠানিকভাবে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। পাঠাওয়ের সিএফও ফাহিম আহমেদ, লিড মার্কেটিং ম্যানেজার সায়েদা নাবিলা মাহাবুব ও শেয়ার ট্রিপের প্রতিষ্ঠাতা ও সিইও কাশেফ রহমান, চিফ কমার্শিয়াল অফিসার সাদিয়া হক, চিফ সেলস অফিসার সিবলী সাদিক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


 
চুক্তির আওতায় পাঠাও গোল্ড ও প্লাটিনাম ব্যবহারকারীরা যথাক্রমে শেয়ার ট্রিপ থেকে ১০ শতাংশ এবং ১৫ শতাংশ হারে ছাড় পাবেন।  

পাঠাও পয়েন্টস এর মাধ্যমে পাঠাও ইউজাররা পাঠাও রাইডস ও পাঠাও ফুড ব্যবহারে করলে পাবেন পয়েন্টস। অর্জিত পয়েন্টস থেকে পরে ইউজারদের ব্রোঞ্জ, সিলভার, গোল্ড ও প্লাটিনাম সদস্যে উত্তীর্ণ করা হবে। পাঠাও পয়েন্টসের বিভিন্ন ধাপের সদস্যরা প্ল্যাটফর্মটি থেকে ডিসকাউন্টসহ বিভিন্ন ধরনের সুবিধা পান।
 
বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
এসএইচএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa