ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

তথ্যপ্রযুক্তি

লেনোভোর চারটি ল্যাপটপ আনলো টগি সার্ভিসেস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ০২:৫৩:১৭ এএম
লেনোভোর চারটি ল্যাপটপ আনলো টগি সার্ভিসেস লেনোভোর নতুন মডেলের চারটি ল্যাপটপ উন্মোচন করা হয়/ছবি- জি এম মুজিবুর

ঢাকা: বাংলাদেশের বাজারে লেনোভোর চারটি মডেলের নতুন ল্যাপটপ নিয়ে এলো টগি সার্ভিসেস লিমিটেড। 
 

সোমবার (১৮ নভেম্বর) রাজধানীর গুলশানে অবস্থিত প্রতিষ্ঠানটির হেড অফিসে ল্যাপটপগুলো উন্মোচন করা হয়।
 
সংবাদ সম্মেলনের মাধ্যমে সর্বশেষ প্রজন্মের লিজিয়ন, ইয়োগা ও আইডিয়া প্যাডের চারটি নতুন মডেলের ল্যাপটপ উদ্বোধন করেন টগি সার্ভিসেস লিমিটেডের হেড অব বিজনেস অ্যান্ড ইউজার কম্পিউটিং অ্যান্ড প্রিন্টিং এএস মোহাম্মদ মোস্তফা মনোয়ার, টগি সার্ভিসেস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার আবু তৈয়ব এবং লেনোভো বাংলাদেশের ম্যানেজার (সেলস) রাশেদ কবির প্রমুখ।


 
অনুষ্ঠানে জানানো হয়, ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার জন্য দরকার ভালোমানের প্রযুক্তি পণ্য। লেনোভোর চারটি ল্যাপটপই আধুনিক সব সুবিধা সমৃদ্ধ। ব্যবহারকারীরা সবচেয়ে ভালোমান পাবেন।
 
নজরকাড়া ডিজাইন ও অত্যাধুনিক স্পেসিফিকেশানের লেনোভো লিজিয়ন ওয়াই ৭৪০, ইয়োগা এস৭৩০ এবং আইডিয়াপ্যাড এস৫৪০ ও আইডিয়াপ্যাড সি৩৪০ ল্যাপটপ ব্যবহারকারীদের দেবে কম্পিউটারে কাজ করার এক নতুন অভিজ্ঞতা।

লেনোভোর নতুন মডেলের চারটি ল্যাপটপ উন্মোচন করা হয়আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, লিজিয়ন ওয়াই৭৪০ একদিকে যেমন মার্জিত ও রুচিশীল ডিজাইনের এক দারুণ সংমিশ্রণ, অন্যদিকে এর শক্তিশালী গ্রাফিক্স কার্ড ও অন্যান্য অত্যাধুনিক প্রযুক্তি এই ল্যাপটপকে করে তুলেছে গেমারদের এক নম্বর পছন্দের ব্র্যান্ড।
 
লেনোভোর ইয়োগা ল্যাপটপ সবসময়ই একটু অন্যরকম ডিজাইনের জন্য পরিচিত। এর এস৭৩০ মডেলটি ইন্টেলের অষ্টম জেনারেশনের প্রসেসর ও কৃত্রিম বুদ্ধিমত্তার ফিচারচালিত, যা ল্যাপটপের প্রচলিত ধারণা পাল্টে দেবে।
 
আর যারা হালকা ওজনের সহজে পরিবহনযোগ্য কিন্তু শক্তিশালী প্রসেসর ও লম্বা ব্যাটারি লাইফের ল্যাপটপ চান, তাদের জন্য টগি সার্ভিসেস লিমিটেড নিয়ে এসেছে লেনোভোর আইডিয়াপ্যাড এস৫৪০ ও সি৩৪০ মডেলের দুইটি দারুণ অফার।
 
লেনোভোর লিজিয়ন ওয়াই৭৪০, ইয়োগা এস৭৩০ এবং আইডিয়াপ্যাড এস৫৪০ ও সি৩৪০ ল্যাপটপ টগি সার্ভিসেস লিমিটেডের রিসেলারদের মাধ্যমে বাংলাদেশের সব জায়গায় পাওয়া যাবে।

লেনোভোর নতুন মডেলের চারটি ল্যাপটপ উন্মোচন উপলক্ষে কেক কাটা হয়টগি সার্ভিসেস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার আবু তৈয়ব বলেন, লেনোভোর ল্যাপটপ বিপণন ছাড়াও বিভিন্ন ধরনের প্রায় ৪০টি পণ্য ও সেবা দিচ্ছে টগি সার্ভিসেস।
 
টগি সার্ভিসেস লিমিটেডের হেড অব বিজনেস অ্যান্ড ইউজার কম্পিউটিং অ্যান্ড প্রিন্টিং এএস মোহাম্মদ মোস্তফা মনোয়ার বলেন, বিক্রয়োত্তর সেবা দেওয়ার জন্য দেশব্যাপী আমাদের নিজস্ব সার্ভিস সেন্টার রয়েছে। দেশের যেকোনো স্থান থেকে ক্রেতারা এই সেবা পাবেন।
 
লেনোভো বাংলাদেশের ম্যানেজার (সেলস) রাশেদ কবির বলেন, আজকে উন্মোচন করা চারটি নতুন মডেল ছাড়াও ২০ থেকে ৫০ হাজার টাকার মধ্যে সবধরনের ব্যবহারকারীদের জন্য লেনোভোর ল্যাপটপ বাজারে পাওয়া যাচ্ছে।
 
অনুষ্ঠানে জানানো হয়, আইটি সল্যুশন ভেঞ্চার, টগি সার্ভিসেস লিমিটেড, ‘ডিজিটাল লিবারেশন’ নামে এক নতুন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সত্যিকার অর্থেই কার্যকর ও যুগান্তকারী প্রযুক্তির মাধ্যমে বাংলাদেশকে একবিংশ শতাব্দীর ডিজিটাল চ্যালেঞ্জ মোকাবিলায় অবিরত কাজ করে যাবে টগি সার্ভিসেস লিমিটেড।  
 
বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এসই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa