bangla news

ফেসবুকে এক লাখ সদস্যের পরিবার এখন ই-ভ্যালি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ১২:৫৩:৩৭ পিএম
 ই-ভ্যালি

ই-ভ্যালি

ঢাকা: দেশীয় উদ্যোগে প্রতিষ্ঠিত ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ই-ভ্যালির ফেসবুক গ্রুপে এখন সদস্য সংখ্যা এক লাখের অধিক। যাত্রা শুরুর মাত্র ১১ মাস সময়ের মধ্যে বিপুল সংখ্যক সদস্য নিয়ে ই-কমার্স উদ্যোগগুলোর মধ্যে ‘ই-ভ্যালি অফার হেল্প অ্যান্ড রিভিউ’ গ্রুপই এখন দেশের সবচেয়ে বড় ফেসবুক কমিউনিটি গ্রুপ।

শনিবার (১৬ নভেম্বর) ফেসবুকে ই-ভ্যালির গ্রুপটিতে গিয়ে দেখা যায় এটির সদস্য সংখ্যা এক লাখ তিন হাজারের বেশি। এছাড়া প্রতিষ্ঠানটির ফেসবুক পেইজ ই-ভ্যালি ডট কম ডট বিডিতে লাইক ও ফলোয়ারের সংখ্যা প্রায় পৌনে আট লাখ। বাংলাদেশে কার্যক্রম পরিচালিত হয় এমন ই-কমার্সগুলোর মধ্যে ই-ভ্যালির গ্রুপটিতেই সদস্য সংখ্যা এখন সব থেকে বেশি।ফেসবুকে এক লাখ সদস্যের পরিবার এখন ই-ভ্যালিগ্রুপটি নিয়ে ই-ভ্যালির অন্যতম প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমের বিপ্লবের এই যুগে গ্রাহকদের সঙ্গে আমাদের সম্পর্ক ও যোগাযোগের মাধ্যম আরও দৃঢ় করে ফেসবুকের কমিউনিটি গ্রুপগুলো। সেখানে দেশের ই-কমার্সগুলোর মধ্যে সবচেয়ে বেশি গ্রুপ সদস্য নিয়ে আমরাই এখন সর্ববৃহৎ। আমাদের কার্যক্রম শুরুর একবছরও হয়নি। এরইমধ্যে এমন সফলতা শুধু আমাদের গ্রাহকদের জন্যই অর্জন করা সম্ভব হয়েছে। প্রতিদিন সহস্রাধিক গ্রাহক বিভিন্ন ধরনের গ্রাহকসেবা ও তথ্য পাচ্ছেন এই গ্রুপটি থেকে। তাদের সমস্যা, পরামর্শ এবং আনন্দঘন মুহূর্তের কথা আমাদের পাশাপাশি অন্যান্য গ্রুপ সদস্যদের সঙ্গে শেয়ার করছেন। এতে করে সবার সঙ্গে সবার সরাসরি যোগাযোগের দ্রুত একটি মাধ্যম নিশ্চিত হয়েছে।

মোহাম্মদ রাসেল আরও বলেন, ফেসবুক পেইজ, গ্রুপ এবং ওয়েবসাইট র‍্যাংকিং নিয়ে কাজ করে এমন কিছু স্বনামধন্য গ্লোবাল প্ল্যাটফর্মের সাম্প্রতিক কিছু প্রতিবেদনেও বেশ ইতিবাচক সাড়া পাচ্ছি আমরা। তারা বলছে বাংলাদেশ থেকে পরিচালিত দ্রুত বর্ধিত হওয়া ফেসবুক পেইজ ও গ্রুপের মধ্যে ই-ভ্যালির পেইজ ও গ্রুপ অন্যতম শীর্ষ অবস্থানে রয়েছে। আমরা প্রতিনিয়ত আমাদের গ্রাহকসেবা আরও উন্নতিকরণে কাজ করছি। এ ধরনের অর্জন সেখানে অবদান রাখবে ও দেশীয় ই-কমার্স গ্রাহকেরা এর সুফল পাবে বলে আমাদের বিশ্বাস।

২০১৮ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে নিজেদের কার্যক্রম শুরু করে ই-ভ্যালি। সম্পূর্ণ দেশীয় উদ্যোগে পরিচালিত এই প্রতিষ্ঠানটি ব্যক্তিক্রমী ব্র্যান্ডিং এবং মার্কেটিংয়ের কারণে বাজারে ব্যাপক সাড়া ফেলে।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এসএইচএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   তথ্যপ্রযুক্তি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-11-16 12:53:37