bangla news

পুরস্কার পেলো ইজেনারেশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৯ ২:৫৬:১৩ পিএম
লোগো

লোগো

ঢাকা: মাইক্রোসফট বাংলাদেশের পক্ষ থেকে ‘মডার্ন লাইসেন্সিং সল্যুশন পার্টনার অব দ্য ইয়ার’ পুরস্কার পেয়েছে দেশীয় তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান ইজেনারেশন। 

বৃহৎ সংখ্যক এন্টারপ্রাইজে মাইক্রোসফটের মর্ডান ওয়ার্কপ্লেস সল্যুউশন সেবা সফলভাবে বাস্তবায়ন করার জন্য শীর্ষস্থানীয় আইটি কনসাল্টিং ও সফটওয়্যার প্রতিষ্ঠান ইজেনারেশনকে এ পুরস্কার দিয়েছে।
 
শনিবার (১৯ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এ বিষয়ে ইজেনারেশনের চেয়ারম্যান শামীম আহসান বলেন, মাইক্রোসফটের সঙ্গে ইজেনারেশন 
যৌথভাবে ডিজিটাল-ফাস্ট ব্যবসার জন্য গ্রাহক সম্পৃক্ততা, কর্মীদের সক্ষমতা বৃদ্ধি, অপারেশন অপটিমাইজেশন এবং পণ্যের রূপান্তরে বিস্তরভাবে কাজ করে যাচ্ছে। মাইক্রোসফটের কাছ থেকে পাওয়া এ পুরস্কার আমাদের আরও অনুপ্রেরণা দেবে। 

তিনি বলেন, চতুর্থ শিল্পযুগে প্রযুক্তি আমাদের জীবনযাত্রা ও কাজের ধরণকে মৌলিকভাবে পাল্টে দিচ্ছে এবং শেষ পর্যন্ত কীভাবে ব্যবসায় প্রবৃদ্ধি এবং উদ্ভাবন হবে সেটি নির্ধারণ করে দিচ্ছে। এর পরিপ্রেক্ষিতে আমাদের গ্রাহকরা ইজেনারেশনের সঙ্গে দ্রুত ডিজিটাল রূপান্তর প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছে এবং ডিজিটাল-ফাস্ট মডেলকে অগ্রাধিকার দিচ্ছে। 

মাইক্রোসফটের দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের প্রেসিডেন্ট সুক হুন চিয়াহ বলেন, প্রতিটি মানুষ ও প্রতিষ্ঠান যাতে অধিক অর্জন করতে পারে তা নিশ্চিত করাই মাইক্রোসফটের উদ্দেশ্য। আমরা আমাদের অংশীদারদের সঙ্গে নিয়ে বাংলাদেশের প্রতিটি মানুষ এবং প্রতিটি প্রতিষ্ঠানকে ক্ষমতায়িত বা শক্তিশালী করতে প্রতিজ্ঞাবদ্ধ।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
এসএইচএস/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-19 14:56:13