ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

বুয়েট শিক্ষার্থীদের অভিযোগ জানানোর ওয়েবসাইট বন্ধ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ১:৫৪:০০ পিএম
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থীদের অভিযোগ জানানোর অনলাইন প্ল্যাটফর্ম ওয়েবসাইট বন্ধ করে দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

বুয়েটের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ওয়েবসাইটে (cse.buet.ac.bd) বিভাগের শিক্ষার্থীদের তৈরি করা ওয়েবসাইটে অন্য বিভাগের শিক্ষার্থীরাও নানা অনিয়ম এবং অভিযোগ জানিয়ে পোস্ট করতেন।
 
আবরার ফাহাদ হত্যাকাণ্ডের পর থেকে ওয়েবসাইটে আরও বিভিন্ন রকম অন্যায়-অত্যাচারের পোস্ট দিয়ে প্রতিবাদ জানানোর পর থেকে পেজটি বন্ধ করে দেওয়া হয় বলে জানা যায়।
 
ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান (আইএসপি) এবং ইন্টারনেট গেটওয়ে প্রতিষ্ঠানগুলোকে পেজটি বন্ধের নির্দেশনা দিয়ে বুধবার (৯ অক্টোবর) চিঠি পাঠানো হয়েছে।
 
একটি আইএসপি প্রতিষ্ঠানের একজন কর্মকর্তা ওই ওয়েবসাইটটি বন্ধের নির্দেশনার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, নির্দেশনার পর পরই বুধবার সন্ধ্যা থেকে বন্ধ করে দেওয়া হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এমআইএইচ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 13:54:00