ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

উদ্ভাবনী কাজে অনুদান দিতে আবেদন আহ্বান সরকারের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৯ ৮:১১:০৬ পিএম
ওয়েবসাইট থেকে নেওয়া ছবি

ওয়েবসাইট থেকে নেওয়া ছবি

ঢাকা: তথ্য ও যোগাযোগ প্রযুক্তিখাতে উদ্ভাবনী কাজের জন্য সংশ্লিষ্টদের অনুদান দেবে সরকার। এজন্য ‘যোগ্য’ যে কোনো ব্যক্তিকে আবেদন করতে বলেছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ (আসিটিডি)।

আইসিটিডি’র উপ-সচিব মোহাম্মদ আবুল খায়ের স্বাক্ষরিত এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ থেকে ২০১৯-২০২০ অর্থবছরে গবেষণার জন্য ফেলোশিপ ও বৃত্তি প্রদান, আইসিটি ক্ষেত্রে উদ্ভাবনীমূলক কাজে উৎসাহ দিতে ব্যক্তি/প্রতিষ্ঠানকে অনুদান এবং বিশেষ অনুদান দেওয়ার জন্য ২০১৬ সালের এ সংক্রান্ত নীতিমালায় উল্লেখিত যোগ্যতা সম্পন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, গবেষণক এবং প্রত্যাশী ব্যক্তি/প্রতিষ্ঠানের কাছ থেকে আবেদন আহ্বান করা হচ্ছে।

অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার শেষ সময় প্রথম রাউন্ড আগামী ৫ সেপ্টেম্বর, দ্বিতীয় রাউন্ড ৫ ডিসেম্বর এবং তৃতীয় রাউন্ড ২০২০ সালের ৫ মার্চ অফিস চলাকালীন সময় পর্যন্ত। আর আবেদন জমার পর তা যথাক্রমে মূল্যায়ন করা হবে সেপ্টেম্বর, ডিসেম্বর এবং ২০২০ সালের মার্চের যে কোনো সময়।

ims.ictd.gov.bd লিংকে আবেদনপত্র জমা দেওয়া এবং নিয়মাবলী জানা যাবে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
ইইউডি/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   তথ্যপ্রযুক্তি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-19 20:11:06