bangla news

সহজের নতুন ট্যাগলাইন ‘সহজ, সবার জন্য’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০৮ ৫:২৫:১১ পিএম
সহজের নতুন ব্র্যান্ড ট্যাগলাইন

সহজের নতুন ব্র্যান্ড ট্যাগলাইন

ঢাকা: অনলাইন প্ল্যাটফর্ম সহজ উন্মোচন করেছে নতুন ব্র্যান্ড ট্যাগলাইন। এখন থেকে সহজের ব্র্যান্ড ট্যাগলাইন হচ্ছে ‘সহজ, সবার জন্য’।

বৃহস্পতিবার (৮ আগস্ট) সহজ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সহজ গড়ে তুলছে ‘সহজ সুপার অ্যাপ’। যেখানে এক ক্লিকেই কাটা যাবে বাস, লঞ্চ, সিনেমার কিংবা বিভিন্ন ইভেন্টের টিকিট। এখান থেকে রাইড নিয়ে দ্রুত যাওয়া যাবে গন্তব্যে। খাবার হাজির হবে আপনার দোরগোড়ায়। সঙ্গে পাচ্ছেন চাহিদা ভিত্তিক ট্রাক সার্ভিসও।

সহজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মালিহা কাদির বলেন, বাংলাদেশসহ বিশ্বের সব জায়গায় মানুষের জীবনের অগ্রযাত্রা ঘটছে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে। আর বাংলাদেশের মানুষের দৈনন্দিন চাহিদা পূরণে সাধারণ মানুষের সমস্যা চিহ্নিত করে, তাদের মতামত নিয়ে সহজ চেষ্টা করে যাচ্ছে সমাধানের জন্য। টিকিট, রাইড শেয়ারিং কিংবা ফুড ডেলিভারি এসব সার্ভিসই আনা হয়েছে জনসাধারণের সময় বাঁচাতে। আর এখন সহজ সুপার অ্যাপে সবার জন্যই আছে কিছু না কিছু। তাইতো সহজের নতুন স্লোগান ‘সহজ, সবার জন্য’।

মালিহা আরও বলেন, সহজে আমরা টেকসই প্রবৃদ্ধি ও সমাজে ইতিবাচক ভূমিকা রাখাতে বিশ্বাস করি। আমরা, আমাদের ব্যবহারকারীদের জন্য ওয়ান-স্টপ সমাধান হতে চাই। যনে তারা নিজেদের স্বপ্নপূরণে মনোনিবেশ করতে পারেন। সহজ চায় যেন দেশের প্রতিটি মানুষ তাদের স্বপ্ন, লক্ষ্য পূরণে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখুক আর তাদের সে স্বপ্ন পূরণের পথে, প্রতিদিনকার প্রয়োজন মেটাতে সহায়তা করবে সহজ সুপার অ্যাপ।

২০১৪ সালে অনলাইনে বাসের টিকিট কেনার প্ল্যাটফর্ম হিসেবে যাত্রা শুরু করে সহজ। এখন সহজ হয়ে উঠেছে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন ডেস্টিনেশন। সহজের লক্ষ্য মানুষের দৈনন্দিন চাহিদা পূরণ করে জীবন সহজ করা।

বাংলাদশে সময়: ১৭২৫ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৯
এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-08 17:25:11