ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

খুলনায় অনলাইনমেলা শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
খুলনায় অনলাইনমেলা শুরু

খুলনা: খুলনায় প্রথমবারের মতো তিনদিনব্যাপী অনলাইনমেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে মহানগরের হোটেল ক্যাসল সালামে এ মেলার উদ্বোধন করেন খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম হাবিব।

আয়োজকরা জানান, মেলা প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮ পর্যন্ত চলবে।

 

মেলায় রয়েছে- জুয়েলারি, কসমেটিকস, ড্রেস, বিভিন্ন ধরনের কেক, মিষ্টান্ন, আচার, ফাস্টফুড, চকলেট, নিউ আইটেমের খাবার ও হ্যান্ড ক্যাফট আইটেম। মোট ৩৫টি স্টল রয়েছে মেলায়।  

এছাড়াও রয়েছে নাম করা মেকআপ আর্টিস্টদের বিভিন্ন সার্ভিসের ওপর বিশেষ ছাড়। স্টলেও রয়েছে বিভিন্ন ছাড়।

ফাতেমা আফরোজ, সুমাইয়া জাহান ঐশি, ফারিয়া রহমান, দিশারী দৃষ্টি, ভিবা আমীন, মুনিয়া মিতু এ ছয় তরুণী মিলে তৈরি করা ডিভাস অব খুলনা নামে একটি ফেসবুক গ্রুপ মেলার আয়োজন করেছে।

ফাতেমা আফরোজ বাংলানিউজকে বলেন, মেলাটি ব্যবসায়ের উদ্দেশে হচ্ছে না। ক্রেতা সাধারণের সঙ্গে পরিচিত হওয়ার জন্য হচ্ছে। মেলায় ঢুকার জন্য কোনো টিকিটের ব্যবস্থা নেই। প্রথম দিনে মেলায় ব্যাপক সাড়া পাওয়া গেছে।

মেলায় আসা নারী উদ্যোক্তা এক্সক্লুসিভ কানিজ হেয়ার অ্যান্ড বিউটি পার্লারের মালিক কানিজ সুলতানা বাংলানিউজকে বলেন, ব্যস্ত নগরজীবনে ঘরে বসেই কেনাকাটার উপায় করে দিয়েছে অনলাইন শপিং সাইটগুলো। যানজট ঠেলে বাজারে না গেলেও চলবে। যারা বাজারের ভিড় ঠেলে আর দরদাম করে বিভিন্ন জিনিস কেনার ঝামেলা এড়াতে চান, তারাও এখন ঘরে বসে পেতে পারেন প্রতিদিনকার অপরিহার্য জিনিসপত্র।

তিনি বলেন, প্রথমবারের মতো আয়োজিত এ মেলায় এসে খুব ভালো লাগছে। মেলায় নারীদের ব্যাপক উপস্থিতি দেখে বুঝা যাচ্ছে, খুলনায়ও দিন দিন অনলাইনে কেনাকাটার প্রতি মানুষের ঝোঁক বাড়ছে।  

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
এমআরএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad