ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

দারাজ নিয়ে এলো নকিয়া ৩.২ স্মার্টফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ৮:১৩:২০ পিএম
নোকিয়া ৩.২ এর উন্মোচন

নোকিয়া ৩.২ এর উন্মোচন

ঢাকা: নোকিয়া ৪.২ এর সফলতার পর দারাজে নোকিয়ার নতুন সংযোজন নোকিয়া ৩.২ স্মার্টফোনটি। সম্প্রতি রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত বেস্ট ওয়েস্টার্ন লা ভিঞ্চিতে অনুষ্ঠিত হয় নোকিয়া ৩.২ এর জমকালো উন্মোচন।

স্মার্টফোনটির উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক, ইউনিয়ন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রাকিবুল কবির, দারাজ বাংলাদেশের হেড অব পিআর, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন শায়ন্তনি তিশা, এইচএমডি গ্লোবাল বাংলাদেশের হেড অব বিজনেস ফারহান রশিদ ও এইচএমডি গ্লোবাল বাংলাদেশের মার্কেটিং লিড ইফফাত জহুর। 

আরও পড়ুন>> বাজার মাতাতে নোকিয়ার নতুন দুই স্মার্টফোন

নোকিয়া ৩.২ দিচ্ছে দুই দিনের ব্যাটারি লাইফসহ ৬.২৬ ইঞ্চির এইচডি ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ৯ পাই চালিত নোকিয়া ৩.২ স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড কিউ রেডি এবং দুই বছর পর্যন্ত অপারেটিং সিস্টেম আপগ্রেড পাবে। এছাড়া তিন বছর পর্যন্ত প্রতি মাসে পাবে সিকিউরিটি আপডেট, যা নিশ্চিত করবে অ্যান্ড্রয়েডের সর্বশেষ উদ্ভাবনগুলো। এছাড়াও স্মার্টফোনটিতে রাখা হয়েছে ডেডিকেটেড গুগল অ্যাসিস্টেন্ট বাটন, যার মাধ্যমে পাওয়া যাবে গুগল অ্যাসিস্টেন্টের অসাধারণ অভিজ্ঞতা। 

কোয়ালকম® স্ন্যাপড্রাগন™৪২৯ মোবাইল প্ল্যাটফর্মের নোকিয়া ৩.২ স্মার্টফোনটি পাওয়া যাবে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি মেমোরিসহ। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেইস আনলক, এআই ইমেজিং, সেলফি নচ, গুগল লেন্স এবং নোটিফিকেশন লাইটের সুবিধাসহ মাত্র ১৩,৪৯৯ টাকায় নোকিয়া ৩.২ শুধুমাত্র দারাজ অনলাইন শপে পাওয়া যাচ্ছে। 

এ উপলক্ষে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ২০১৭ সাল থেকে নকিয়া বাংলাদেশ সফলভাবে দারাজের সঙ্গে তাদের যাত্রা বহাল রেখেছে এবং দারাজের প্রতি ক্রেতাদের দৃঢ় বিশ্বাসের কারণে নকিয়া আমাদের ই-কমার্স প্ল্যাটফর্মে দারুণ সাড়া পেয়েছে। আমরা সব সময়ই আমাদের কাস্টমারদের সেরা দামে সেরা পণ্যটি দিয়ে থাকি এবং পাশাপাশি বিভিন্ন রকমের ভাউচার ও ব্যাংক ডিসকাউন্ট সুবিধা দেই, যা তাদের অনলাইন শপিংয়ের প্রতি আরও আগ্রহ তৈরি করছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
পিআর/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-07-21 20:13:20