ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

দারাজ মল ফেস্টে ৮০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৬ ৩:৫০:২৯ পিএম
চলছে দারাজ মল ফেস্ট। ছবি: সংগৃহীত

চলছে দারাজ মল ফেস্ট। ছবি: সংগৃহীত

ঢাকা: অনলাইন শপ দারাজ প্রথমবারের মতো আয়োজন করেছে ‘দারাজ মল ফেস্ট’। ফেস্ট চলাকালে গ্রাহকরা ৮০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়ে পণ্য কিনতে পারবেন।

শনিবার (৬ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (৫ জুলাই) থেকে শুরু হওয়া এ ফেস্ট চলবে আগামী বৃহস্পতিবার (১১ জুলাই) পর্যন্ত। এতে ৮০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়ের সঙ্গে থাকছে আকর্ষণীয় সব অফার।

এ ফেস্ট আয়োজনের উদ্দেশ্য সম্পর্কে দারাজ সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ফেস্টটি আয়োজন করা হয়েছে ক্রেতারা যেন দারাজে থাকা প্রায় ৫০ লাখেরও বেশি পণ্যের মধ্য থেকে নিশ্চিন্তে তাদের পছন্দের ব্র্যান্ডের আসল পণ্যটি বেছে নিতে পারেন। ফেস্টে থাকছে বিভিন্ন ব্র্যান্ডের অফিশিয়াল স্টোর। দ্রুত সময়ের মধ্যে পৌঁছে দেওয়ার নিশ্চয়তা তো থাকছেই, সঙ্গে ক্রয় করা পণ্য ১৪ দিনের মধ্যে ফেরত দেওয়া যাবে।

এ ফেস্টে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে শেক শেক ভাউচার, আই লাভ ভাউচার, বিভিন্ন ব্র্যান্ড ভাউচার ও ডেইলি ফ্ল্যাশ সেল।

ফেস্ট উপলক্ষে দারাজের ফ্যাশন ও এফএমসিজি ক্যাটাগরি পরিচালক সুমাইয়া রহমান বলেন, এই প্রথমবারের মতো আমরা দারাজ মল ফেস্টের মধ্য দিয়ে দেশের সব ব্র্যান্ডগুলোকে একত্রিত করেছি। ক্রেতারা সেখান থেকে নিশ্চিন্তে কিনতে পারবেন শতভাগ মানসম্মত পণ্য। থাকছে ১৪ দিনের মধ্যে পণ্য ফেরতের সুবিধা ও দ্রুততম ডেলিভারি। আমরা আশা করছি, দারাজ মল ফেস্টের মাধ্যেমে ক্রেতাদের অসাধারণ শপিং অভিজ্ঞতা উপহার দিতে পারবো।

এ ফেস্ট ইভেন্টের কো-স্পন্সর হিসেবে রয়েছে শেভার শপ, সিক্রেট টেম্পটেশন, ওয়াইল্ড স্টোন ও বায়ো-অয়েল এবং ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে স্বপনস ওয়ার্ল্ড।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৯
এইচএডি/এইচএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   তথ্যপ্রযুক্তি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-07-06 15:50:29