ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

মেলায় পাবজি ক্যারেক্টারের সঙ্গে ছবি তোলার হিড়িক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪১ ঘণ্টা, জুলাই ৬, ২০১৯
মেলায় পাবজি ক্যারেক্টারের সঙ্গে ছবি তোলার হিড়িক

ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এক্সপো মেকারের আয়োজনে চলছে দ্বাদশ স্মার্টফোন ও ট্যাবমেলা। স্মার্টফোন, ট্যাব ও অন্যান্য গ্যাজেটস আইটেমের পাশাপাশি দর্শনার্থীদের অন্যতম আকর্ষণের কেন্দ্রে পরিণত হয়েছে প্লেয়ার আননোনস ব্যাটলগ্রাউন্ড (পাবজি) গেমসের ক্যারেক্টারদের সঙ্গে ছবি তোলার সুযোগ। 

শুক্রবার (৫ জুলাই) বিআইসিসির মেলা প্রাঙ্গণ কার্নিভালে ঢুকতেই দেখা যায়, বেশ বড়সড় এক লাইন। কোনো আকর্ষণীয় স্মার্টফোন দেখার সুযোগ অথবা কোনো সেলিব্রেটির সঙ্গে আলাপের জন্য এ দীর্ঘ লাইন; এমনটা ভাবলে ভুল করতে হবে।

লাইনের শেষ মাথায় গিয়ে দেখা যায়, পাবজি গেমসের বিভিন্ন ক্যারেক্টারের সঙ্গে সজ্জিত মডেলের সঙ্গে ছবি তুলতেই এ হিড়িক।  

জানা যায়, দু’জন ছেলে ও তিনজন মেয়ে ব্র্যান্ড প্রমোটারকে (বিপি) পাবজির ক্যারেক্টারে সজ্জিত করা হয়েছে। আর ব্যতিক্রমী এ আয়োজন করা হয়েছে মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড ভিভোর উদ্যোগে। প্রতিজন বিপিকে পাবজি গেমসের খেলোয়াড়ের আদলে সাজানো হয়েছে। প্যাড, গ্লাভস, হেলমেট, গগলস, খেলনা বন্দুক সবার সঙ্গে।

পাবজি ক্যারেক্টারে সজ্জিত বিপি আরিফুল ইসলাম অপু বলেন, মেলার তিনদিন আমরা এভাবে পাবজির ক্যারেক্টারে সজ্জিত থাকবো। এজন্য আমাদের বিভিন্ন ধরনের গিয়ার এবং প্রপস দেওয়া হয়েছে। আমাদের সঙ্গে দর্শনার্থীরা ছবি তুলছেন, সেলফি তুলছেন।  

মেলায় আসা দর্শনার্থী শামীম রেজা বলেন, মোবাইলে তো পাবজি খেলি। এদের দেখে মনে হচ্ছে, গেমের ক্যারেক্টারই যেন সামনে চলে এসেছে। তাই বেশ আগ্রহ নিয়েই ছবি তুললাম, সেলফি তুললাম। যদিও সিরিয়ালে দাঁড়িয়ে অপেক্ষা করতে হয়েছে। তবুও ভালো লেগেছে।  

এমন আয়োজন সম্পর্কে ভিভো প্যাভিলিয়নের সেলস এক্সিকিউটিভ ইমরান হোসেন নিয়াজী বলেন, আমরা পাবজির ওয়ার্ল্ড ওয়াইড স্পন্সর। এ জায়গা থেকেই আমরা আমাদের প্যাভিলিয়ন পাবজির আদলে সাজিয়েছি। সেলফি জোন আছে, বিপি আছে। অন্যান্য প্যাভালিয়ন থেকে আমাদের প্যাভিলিয়নও বেশ আলাদা। দর্শনার্থী আকর্ষণে খুব কাজে দিচ্ছে এ উদ্যোগ। বিশেষ করে তরুণদের মধ্যে একটা বাড়তি আগ্রহ তৈরি করেছে এটা।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৯
এসএইচএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad